চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

বাদ পড়লেন জেসিয়া, সেরা-৫ এ ভারতীয় সুন্দরী

চল্লিশেই থামল জেসিয়ার মিস ওয়ার্ল্ড যাত্রা। সেমিফাইনালে যেতে পারেননি তিনি। বাদ পড়েছেন। শনিবার রাতে চীনের সানায়া সিটি অ্যারেনাতে অনুষ্ঠিত হবে মিস ওয়ার্ল্ডের ৬৭ তম আসরের শিরোপা নির্ধারনী আসর। যেখানে সেরা ৫ প্রতিযোগীর অন্যতম হিসেবে রয়েছে ভারতীয় সুন্দরী মানুসী চিল্লার। বাকী চারজন ইন্দোনেশিয়া, ফিলিপাইন, ভিয়েতনাম ও দক্ষিণ আফ্রিকার। ফাইনাল উপভোগ করে রবিবার রাতে বাংলাদেশে ফিরছেন জেসিয়া।

মিস ওয়ার্ল্ড ২০১৭ এ অনেক বিতর্ক পেরিয়ে বাংলাদেশ থেকে অংশ নেওয়ার জন্য মনোনীত হন পুরান ঢাকার মেয়ে জেসিয়া ইসলাম। ২০০১ সালের পর প্রথমবারের মত কোন বাংলাদেশী সুন্দরী এই প্রতিযোগিতায় অংশ নিল। প্রতিযোগিতার গ্রুপ সিক্স থেকে বিজয়ী হয়ে ১১৮ জন প্রতিযোগীর মাঝখান থেকে সেরা ৪০ জনের একজন নির্বাচিত হন। পিপলস চয়েজ অ্যাওয়ার্ডে ৪০ জনের মাঝে সেরা দশে ছিলেন তিনি। তবে সেমিফাইনালে আর যেতে পারেননি তিনি।

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার সেমিফাইনালে অস্ট্রেলিয়া, সাউথ আফ্রিকা, ব্রিটিশ ভার্জিন আইল্যান্ড, স্লোভাকিয়া, ব্রাজিল, রাশিয়া, ফিলিপাইন, কুক আইল্যান্ড, নিউজিল্যান্ড, ইংল্যান্ড, নেপাল, ফিজি, মঙ্গোলিয়া, ফ্রান্স, ইন্দোনেশিয়া, ও ভারতের, প্রতিযোগীরা উত্তীর্ণ হয়েছেন। তাদের মধ্য থেকে আজ চূড়ান্ত প্রতিযোগিতার মাধ্যমে মিস ওয়ার্ল্ড-২০১৭ নির্বাচিত করবেন বিচারকরা।