চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

বাংলাদেশ-উইন্ডিজ সিরিজের প্রধান পৃষ্ঠপোষক লাভেলো আইসক্রিম

টাইগারদের আন্তর্জাতিক সিরিজে প্রথমবার সম্পৃক্ত হয়েছে লাভেলো আইসক্রিম। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের বাংলাদেশ সফরে অনুষ্ঠিত হতে যাওয়া সিরিজটিতে পৃষ্ঠপোষক হিসেবে থাকছে প্রতিষ্ঠানটি। সহযোগিতায় বা পাওয়ার্ড বাই হিসেবে থাকছে ওয়ালটন।

জাতির পিতার জন্মশতবর্ষে অনুষ্ঠিত হতে যাচ্ছে বলেই বঙ্গবন্ধুকে সম্মান জানিয়ে এই সিরিজের নাম রাখা হয়েছে ‘বঙ্গবন্ধু বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট সিরিজ ২০২১’। সিরিজটির টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিং-এর দায়িত্ব পালন করছে স্বনামধন্য বিজ্ঞাপনী সংস্থা ‘মাত্রা’।

সিরিজে থাকছে তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট। খেলাগুলো অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ও চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে।

শনিবার রাজধানীর বিজিবি ব্যানকুয়েট হল, ধানমন্ডিতে আয়োজন করা হয় এক সংবাদ সম্মেলন। সেখানে উপস্থিত ছিলেন বিসিবরি প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী, বিসিবির পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

সিরিজের টাইটেল স্পন্সর লাভেলো আইসক্রিম এর পক্ষ থেকে ছিলেন ইঞ্জিনিয়ার মোঃ একরামুল হক, ওয়ালটনের এর পক্ষ থেকে উদয় হাকিম, সিরিজের টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিং রাইটস্ হোল্ডার মাত্রা’র পক্ষ থেকে সানাউল আরেফিন।

সংবাদ সম্মেলনে দুই পৃষ্ঠপোষক সংস্থার পক্ষ থেকে বলা হয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ‘মুজিববর্ষে’ বঙ্গবন্ধুকে সম্মান জানিয়ে আয়োজিত এই সিরিজে এবং করোনার দুঃসময়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পাশে থাকতে পেরে তারা গর্বিত। এই সিরিজ ছাড়াও ভবিষ্যতে আয়োজিত বাংলাদেশ ক্রিকেট দলের অন্যান্য সিরিজেও তারা পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।

এছাড়াও করোনার এই দুঃসময়ে স্বাস্থ্যবিধি মেনে কীভাবে সিরিজটি আয়োজন করা হবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে সেই পরিকল্পনার বিষয়টি তুলে ধরা হয়। সিরিজের টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিং রাইটস্ হোল্ডার বিজ্ঞাপনী সংস্থা মাত্রা’র পক্ষ থেকে সানাউল আরেফিন বিসিবি ও পৃষ্ঠপোষক সংস্থাকে ধন্যবাদজ্ঞাপন করে দেশের ক্রিকেট উন্নয়নে তাদের ধারাবাহিক অবস্থানের বিষয়টি তুলে ধরেন।