চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

বাংলাদেশী মডেলের সঙ্গে সালমান খান (ভিডিও)

দেশের গন্ডি পেরিয়ে বাংলাদেশের ছেলে আসিফ আজিম বর্তমানে মুম্বাইয়ের নামকরা মডেল। বলিউড সুপারস্টারদের সঙ্গে একই বিজ্ঞাপনে কাজ করছেন তিনি। অবশ্য আসিফের যাত্রা শুরু হয়। সালমান খানের বিগ বস’র মাধ্যমে। আর সেখানেই ভাইজানের সঙ্গে আসিফের পরিচয় হয়।

সালমান খান ‘স্প্লাশ’ নামের আন্তর্জাতিক ফ্যাশন ব্র্যান্ডের দূত। এই ব্র্যান্ডের বিজ্ঞাপনে অভিনেতা সালমান খান এবং বলিউড অভিনেত্রী এশা গুপ্তর সঙ্গে ‘স্প্লাশ’ এর বিজ্ঞাপনচিত্রে এবার জায়গা করে নিয়েছেন বাংলাদেশের ছেলে আসিফ।

সালমান-আসিফের একসঙ্গে শুটিং মুহূর্তটি আড়ালেই ছিল এতোদিন। গতকাল ‘দ্য মেকিং অব স্প্লাশ সামার ২০১৫’ ক্যাম্পেইন নামের ভিডিও লিংকটি পাওয়া যায় ফেসবুক পেজে।

নামীদামী মডেলদের তালিকায় প্রথম সারিতে থাকা আসিফ কাজ করেছেন মণীশ মালহোত্রার মতো শীর্ষ ফ্যাশন ডিজাইনারদের সঙ্গে। বিশ্বখ্যাত সাময়িকী ‘হ্যালো’ ও ‘ভোগ’-এ প্রকাশিত হয়েছে তার ছবি।

আসিফ আজিম বড় হয়েছেন মেহেরপুরে। ঢাকা বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয় বর্ষে পড়ার সময় বিবি রাসেলের দলে যোগ দেন তিনি। ভারতীয় ডিজাইনার সব্যসাচী মুখার্জি ২০০২ সালে ঢাকায় একটি শো’এ তাকে পছন্দ করেন। পরে দক্ষিণ আফ্রিকার ফটোগ্রাফার নিও নটসোমার নজরে পড়েন তিনি, তার উদ্যোদেই প্যারিসের ম্যাগাজিন সাওলোতে স্থান পান। ২০০৪ এ আড়ংয়ের বিজ্ঞাপন করতে ভারতে গেলে অনেকেই তাকে নিয়ে আগ্রহী হন। এখন ভারতের বিখ্যাত অনেক ডিজাইনারের সঙ্গে কাজ করছেন তিনি।