চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

প্রেম নিবেদনের পরে স্কুল শিক্ষিকাকে পেটালো এক বখাটে

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্কুল শিক্ষিকা জান্নাতি আকতার (১৮) কে পিটিয়েছে শাহারুল ইসলাম (২১) নামে এক বখাটে যুবক। এ ঘটনায় ওই শিক্ষিকা বাদি হয়ে শাহারুল ইসলামকে অভিযুক্ত করে স্থানীয় থানায় অভিযোগ করেছেন ।

জান্নাতি আকতার উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের পুনতাইর আমবাড়ি উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।শাহারুল ইসলাম একই ইউনিয়নের পুনতাইর গাড়ামারা গ্রামের আব্দুল মান্নান মিয়ার ছেলে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, জান্নাতি আকতারকে মাঝে মধ্যেই প্রেম নিবেদন করতো শাহারুল ইসলাম। কিন্তু জান্নাতি আকতার এ প্রস্তাব প্রত্যাখান করায় শাহারুল ক্ষুব্ধ হয়ে ওঠে। এক পর্যায়ে শাহারুল ইসলাম ক্ষিপ্ত হয়ে শনিবার সকাল ১১ টার দিকে ওই স্কুলে যায়। এ সময় সে স্কুলের ঘরে ঢুকে দরজা বন্ধ করে এাস সৃষ্টি করে এবং শিক্ষিকা জান্নাতি আকতারকে চুলের মুঠি ধরে মারপিট করে। এ সময় শিক্ষার্থীরা ভয়ে চিৎকার করতে থাকে।

ওই স্কুলের প্রথম শ্রেণির ছাত্র আশিক বাবু ও লিমন জানান, তারা তাদের শিক্ষককে মারতে দেখে ভয়ে স্কুল ঘরের জানালা দিয়ে বেরিয়ে যায়। একই শ্রেণির ছাত্র রাসেল মিয়া জানায়, জানালা দিয়ে বেরিয়ে যাওয়ার সময় অনেকেই আহত হয়েছে।

স্থানীয় বাবু মিয়ার স্ত্রী আয়শা বেগম জানান, তিনি শিশু শিক্ষার্থীদের চিৎকার শুনে স্কুলের দিকে এগিয়ে এসে দেখতে পান, শাহারুল স্কুল ঘরের মধ্যে শিক্ষিকাকে মারধর করছে। কিন্তু শ্রেণীকক্ষের দরজা লাগানো থাকায় তাকে রক্ষা করতে পারেননি। এ ঘটনার প্রায় ৫ থেকে ৭ মিনিট পর শাহরুল দরজা খুলে পালিয়ে যায়।

অভিযোগের সত্যতা জানতে অনেক চেষ্টা করেও শাহারুলকে পাওয়া যায়নি। তবে শাহারুলের মা শিউলি বেগম এ অভিযোগের সত্যতা স্বীকার করে জানান, তার ছেলের সঙ্গে জান্নাতির দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু সম্প্রতি জান্নাতি আর শাহারুলকে এড়িয়ে চলার কারণেই এ মারধরের ঘটনা ঘটে।