চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, অভিযুক্ত আটক

পাবনা প্রতিনিধি: পাবনা জেলার চাটমোহরে প্রকাশ্য দিবালোকে হত্যাকাণ্ডের শিকার হয়েছে হাফিজুর রহমান(৪০) নামক এক দুধ ব্যবসায়ী। এসময় ঘটনার অভিযোগে জনতা রমজান আলীকে হাতে নাতে আটক করে পুলিশে দেয়।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের বাঘলবাড়ি স্লুুইসগেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হাফিজুর ওই ইউনিয়নের হাঁসুপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে। অভিযুক্ত রমজানও একই ইউনিয়নের বাঘলবাড়ি গ্রামের ইছামউদ্দিন ফকিরের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ওসি মোহাম্মদ জালাল উদ্দিন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই এবং প্রাথমিকভাবে জানা গেছে, লাশ উদ্ধারসহ ঘাতক ব্যক্তিকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা গেছে, দুই বছর আগে অভিযুক্ত রমজানের বাবা ইছামউদ্দিনের সঙ্গে হাফিজুরের বাকবিতণ্ডা হয় এবং গলায় ধারাল দা ধরে ভয়ভীতি দেখায়। বাবার সঙ্গে এমন আচরণের কারণে দুই বছর ধরে রাগ পুষে রাখে এবং হাফিজুরকে হত্যার পরিকল্পনা করে রমজান।

রোববার পার্শ্ববর্তী তাড়াশ উপজেলার নওগাঁ হাটে দুধ বিক্রি করে বাড়ি ফিরছিলেন হাফিজুর রহমান। পথিমধ্যে বাঘলবাড়ি স্লুইসগেট এলাকায় পৌঁছলে হাফিজুরকে পথরোধ করে তার পেটে ছুরি চালায় এবং মৃত্যু নিশ্চিত হওয়ার পর ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করে। এ সময় ধাওয়া দিয়ে রমজানকে আটক করেন স্থানীয়রা।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন, থানার ওসি মোহাম্মদ জালাল উদ্দিন, ইউপি চেয়ারম্যান রবিউল করিম মাস্টারসহ পুলিশের অন্য কর্মকর্তারা। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।