চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

পুলিশকে চড় মারায় প্রধান শিক্ষক‌ গ্রেপ্তার

টাঙ্গাইলের সখিপু‌রে পু‌লিশের উপ-প‌রিদর্শক‌কে চড় মারার ঘটনায় প্রধান শিক্ষক‌কে গ্রেপ্তার করা হ‌য়ে‌ছে
মঙ্গলবার বি‌কে‌লে উপ‌জেলার ব‌হেড়া‌তৈল গণ উচ্চ বিদ্যাল‌য়ে গণ টিকা কে‌ন্দ্রে পু‌লি‌শের ওই কর্মকর্তা‌কে চড় মারার ঘটনা ঘ‌টে। এ ঘটনায় ওই উপ-প‌রিদর্শক সানিউল আলম বাদী হয়ে শিক্ষকের বিরুদ্ধে মামলা করেছেন।
জানা যায়, মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার জন্ম‌দি‌ন উপলক্ষে ব‌হেড়া‌তৈল গণ উচ্চ বিদ্যাল‌য়ের এক‌টি ক‌ক্ষে গণ টিকা কার্যক্রম শুরু হয়। বি‌কেল সা‌ড়ে তিনটার দিকে ওই বিদ্যাল‌য়ের প্রধান শিক্ষক সা‌দেকুল ইসলাম তার প‌রিবা‌রের সদস্য‌দের নিয়ে টিকা দি‌তে ‌কে‌ন্দ্রে যান। তি‌নি নিয়ম না মে‌নে কে‌ন্দ্রের ভেত‌রে যাওয়ার চেষ্টা ক‌রলে আ‌গে থে‌কে টিকা নি‌তে আসা লোকজন এর প্র‌তিবাদ ক‌রে। এরপর বিষয়টি পুলিশ‌কে জানায়। প‌রে কে‌ন্দ্রের দা‌য়িত্বরত সখিপুর থানার উপ-প‌রিদর্শক সানিউল আলম প্রধান শিক্ষক‌ সা‌দেকুল ইসলাম‌কে কে‌ন্দ্রে ঢুক‌তে বাধা দেন। এ‌তে ক্ষিপ্ত হ‌য়ে পুলিশ সদস্য সা‌নিউল আলম‌কে চড় মা‌রেন ঐ শিক্ষক।
এ বিষয়ে সখিপুর থানার উপ-পরিদর্শক সা‌নিউল আলম জানান, শৃঙ্খলা না মে‌নে প্রধান শিক্ষক জোর ক‌রে কে‌ন্দ্রে ঢোকার চেষ্টা কর‌লে উ‌ত্তে‌জিত লোকজ‌নের অ‌ভি‌যোগ পেয়ে তাকে বাধা দিই। এ‌তে তিনি আমা‌কে চড় দেন।
সখিপুর থানার অ‌ফিসার ইনচার্জ সাইদুল হক ভূঁইয়া জানান, পু‌লিশের গা‌য়ে হাত তোলায় সেই শিক্ষক‌কে গ্রেপ্তার করা হ‌য়ে‌ছে। তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।