চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পাবনায় দুই বাসের ভয়াবহ সংঘর্ষে নিহত ৭

আক্তারুজ্জামান আক্তার: ঢাকা- পাবনা মহাসড়কের দুই বাসের মুখোমুখি সংঘর্ষে মহিলাসহ ৭ জন নিহত এবং কমপক্ষে ৪০ আহত হয়েছে। রোববার দুপুরের  দিকে সাঁথিয়া উপজেলার বহলবাড়িয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

পাবনার অতিরিক্তি পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, পাবনা থেকে সুমী পরিবহনের যাত্রীবাহি একটি বাস কাশিনাথপুরের দিকে যাওয়ার সময় সাঁথিয়া উপজেলার বহলবাড়িয়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা শাহ-নকিব পরিবহনের যাত্রীবাহী অপর একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের ৫ জন এবং হাসপাতালে নেওয়ার পথে আরো ২ যাত্রী নিহত হন।

নিহতরা হলেন সাঁথিয়ার বৃহস্পতিপুর গ্রামের মকবুলের ছেলে আবুল কালাম আজাদ (৩৭), পাবনা সদরের বাঙাবাড়িয়ার সোবাহানের ছেলে লিটন (৪০), সুমি ট্রাভেলসের ড্রাইভার রিপন (৫০), গাজীপুর সদর উপজেলার মৃত গফুরের ছেলে আয়েত আলী বিশ্বাস (৬০) এবং কাওসার (৩৮)।

এদিকে আতাইকুলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানা জানান, উদ্ধার কাজ শেষ হয়েছে। নিহতদের লাশ মুধাপুর হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। নিহত অন্যদের নাম পরিচয় জানার চেষ্টা চালানো হচ্ছে।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার এবং আহতদের উদ্ধার করে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পাবনা জেনারেল হাসপাতালে পাঠায়।