চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

নাটোরের সিংড়ায় ১৭১ বস্তা চালসহ ডিলার আটক

নাটোরের সিংড়া থেকে ১০ টাকা কেজির ১৭১ বস্তা চালসহ ডিলার আসাদুজ্জামানকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে এই চালসহ ডিলারকে আটক করা হয়।

সিংড়া উপজেলার ইটালি ইউনিয়নের সাতপুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের পরিত্যক্ত ছাত্রাবাস থেকে এই চালগুলো আটক করে পুলিশ। ডিলার আসাদুজ্জামান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের মামা।

অন্যদিকে ডিলার আসাদুজ্জামানকে রক্ষা করার জন্য সিংড়া থানার ওসি বরাবর চিঠি দিয়েছেন উপজেলা খাদ্য কর্মকর্তা আব্দুস সালাম বিশ্বাস।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী চ্যানেল আই অনলাইনকে বলেন: গোপন সংবাদের ভিত্তিতে সাতপুকুড়িয়া উচ্চ বিদ্যালয়ের পরিত্যক্ত ভবনে অভিযান চালিয়ে ১৭১ বস্তা চাল উদ্ধার করা হয়। এসব চাল ডিলার আসাদুজ্জামান উত্তোলন করেছিলেন ১০ টাকা কেজি করে বিক্রির জন্য।

তিনি বলেন: একটি পরিত্যক্ত স্কুল ছাত্রাবাসে অসৎ উদ্দেশ্যে চালগুলো রাখা হয়েছিল। কাগজপত্র যাচাই বাছাই করে আইনী প্রক্রিয়া গ্রহণ করা হচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার নাসরিন আকতার বানু বলেন: চাল মজুদের বিষয়ে খাদ্য অধিদপ্তর আমাকে কিছু জানায়নি। এ বিষয়ে আমি ডিলারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য ওসিকে নির্দেশ দিয়েছি।