চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

দুই গানে পরীর জন্য ১১ ঘাগড়া চোলি

প্রায় পুরো ছবিটি ঘাগড়াচোলিতে কেটেছে পরীমণির। ২টি গানে ছিল সে। টাইটেল গান ‘অন্তর জ্বালা’তে ৭টি ও অন্য গান ‘পোস্টার’ এ ৪টি পোশাক ব্যবহার হয়েছে। চ্যানেল আই অনলাইনকে তথ্যটি জানান পরীমণি।

চ্যানেল আইয়ের ‘তারকা কথন’ অনুষ্ঠানে এসেছিলেন ‘অন্তর জ্বালা’ চলচ্চিত্রের পরিচালক মালেক আফসারী, প্রযোজক-নায়ক জায়েদ খান এবং নায়িকা পরীমণি। অনুষ্ঠানে পরিচালক মালেক আফসারী জানান, ‘অন্তর জ্বালা’ হল মালিকদের জন্য ঈদ হয়ে এসেছে। ১৭টি বন্ধ হল খুলেছে। নায়ক-প্রযোজক জায়েদ খান জানান, ছবিটির ওপর তার প্রযোজনা এবং শিল্পী ক্যারিয়ার এর ভবিষ্যৎ নির্ভর করছে। নায়িকা পরীমণি জানান, ছবিটির শুটিংয়ের প্রথম তিন দিন তাকে বসে কাটাতে হয়েছে। পরে শুটিংয়ে অংশ নিয়েছেন। চলচ্চিত্র যে পরিচালক মাধ্যম তা বেশি করে বুঝেছেন ছবিটিতে কাজ করতে গিয়ে।

শুটিংয়ের সময়ে পরিচালক মালেক আফসারী, পোশাক সজ্জাকর জুনায়েদ করিম জিমি ও নায়িকা পরীমণি

তারকা কথন শেষে চ্যানেল আই অনলাইনের সঙ্গে কথোপকথনে পরী জানান, ছবিটির ব্যবসায়িক সাফল্য বাংলাদেশের চলচ্চিত্রকে আরো ঘুরে দাড়াতে সাহায্য করবে।’ এক পর্যায়ে জানা যায় ছবিতে দুটি গানে তিনি ১১টি ঘাগড়াচোলি ব্যবহার করেছেন। যেগুলোর সবগুলোর ডিজাইন এবং প্রস্তুতকরণের কাজ করেছেন জুনায়েদ করিম জিমি।

এ বিষয়ে জুনায়েদ করিম জিমির কাছে বিষয়টি জানতে চাইলে তিনি জানান, ৫দিনে নিজের কারখানা থেকে গানের জন্য ১১টি পোশাক করেছেন তিনি। এ বিষয়ে পরিচালকের সঙ্গে বাবার আলোচনা করেছেন।

১৫ ডিসেম্বর সারা দেশে ১৭৫ টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘অন্তরজ্বালা’ চলচ্চিত্রটি।