চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এরপর ‘থ্রি পয়েন্ট জিরো’?

একের পর এক রেকর্ড গড়ছে টু পয়েন্ট জিরো। প্রথমবারের মতো অক্ষয় কুমার এবং রজনীকান্ত একসঙ্গে অভিনয় করায় ছবিটি নিয়ে ভক্তদের মনেও আছে বাড়তি উত্তেজনা। এর মাঝেই জানা গেল ‘থ্রি পয়েন্ট জিরো’ আসার সম্ভাবনার কথা।

পরিচালক শংকরের ‘রোবোট’ ছবির কাহিনী যেখানে শেষ হয়েছে, সেখান থেকেই শুরু হয়েছে ‘টু পয়েন্ট জিরো’ ছবির কাহিনী। বিজ্ঞানী ভাসিগরন, ‘এভিল চিট্টি’ ও ‘গুড চিট্টি’ এবং ‘পক্ষী রাজা’র লড়াই নিয়ে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। ‘চিট্টি’ সবার ভালোবাসা পেয়েছে। বিশেষ করে চরিত্রটি শিশুদের মাঝে খুব জনপ্রিয়। তাই দর্শকও ‘চিট্টি’কে আবার বড় পর্দায় দেখতে চায়। তাই ‘টু পয়েন্ট জিরো’ ছবির সিক্যুয়াল ‘থ্রি পয়েন্ট জিরো’ তৈরি করতে চাচ্ছেন পরিচালক। জানালেন, ‘চিট্টি’ আসবে আবার এবং এই মাইক্রোবোটই বধ করবে পাখিদের। তবে ভালো চিত্রনাট্য না পাওয়া পর্যন্ত ছবির কাজ হাতে নেয়ার পরিকল্পনা নেই শংকরের।

২৯ নভেম্বর মুক্তি পেয়েছে ভারতের সবচেয়ে খরচে সিনেমা ‘রোবট-২’ বা ‘টু পয়েন্ট জিরো’। রজনীকান্ত-অক্ষয়ের পাশাপাশি ছবিতে আরো অভিনয় করেছেন অ্যামি জ্যাকসন, আদিল হুসাইন, সুধাংশু পাণ্ডে প্রমুখ। তামিল, তেলেগু, হিন্দি, ইংরেজি, জাপানিজ এবং চাইনিজসহ বেশ কয়েকটি ভাষায় ডাবিং করা হয়েছে ছবিটি। আলোচিত এই ছবির সংগীত পরিচালনা করেছেন এ. আর. রহমান। ইন্ডিয়ান এক্সপ্রেস