চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

তৈমুরকে কেন গুন্ডা বললেন সাইফ?

জন্মের পর থেকেই স্টারকিড হিসেবে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তৈমুর। সকলেরই প্রিয় সে। কিন্তু তৈমুরের প্রিয় কে? এই রহস্যের খোলসা করলেন সাইফ আলী খান।
সম্প্রতি সাইফ সাংবাদিকদের বলেন, তৈমুর বাড়িতে সবচেয়ে বেশি পছন্দ করে তার থেকে কয়েক মাসের ছোট বোন ইনায়া খেমুকে। কুণাল খেমু এবং সোহা আলী খানের মেয়ের সঙ্গেই তৈমুরের সবচেয়ে বেশি ভাব। কিন্তু ইনায়াকে নাকি বেশ বিরক্তও করে তৈমুর!
সাইফের কথায়, ‘‘ইনায়ার সঙ্গে সময় কাটাতে সবচেয়ে পছন্দ করে তৈমুর। কিন্তু ও একটা গুন্ডা। আমার তো সবসময় আতঙ্ক লাগে যে, ও ইনায়ার চুল ধরে না টানাটানি করে! তাই আমরা সব সময় পাশে থাকি। যাতে ও ইনায়াকে কিছু না করতে পারে।

কিছুদিন আগে সোহা আলি খান বলেছিলেন, ‘তৈমুরের যা বয়স, ও এই বয়সে সবকিছু নিয়ে ঘাঁটাঘাঁটি করতে যায়। ও এখন সবকিছুই ধরতে পারে। ক্রমাগত এই বিষয়টা ওর মধ্যে বাড়ছে। ও এখন সবকিছু ধরছে আর সেটা ছুড়ে ফেলে দিচ্ছে। আর ইনায়া এখন অনেক ছোট। তাই আমরা সবসময় ভয়ে ভয়ে থাকি। তাই ওদের দুজনকে পাশাপাশি রাখতেও আমরা ভয় পাই। বিশেষ করে ভাই সাইফ আরও বেশি ভয় পায়। তৈমুর যখন ইনায়ার কাছাকাছি থাকে, তখন তিনি ভীষণ ভয়ে থাকেন। সব মিলিয়ে বুঝা যাচ্ছে খান পরিবারের এই দুই খুদে সদস্যকে নিয়ে সকলে এখন ব্যস্ত।