চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

তৃতীয় স্ত্রী তারকা চান না ব্র্যাড পিট

পৃথিবীর সবচাইতে জনপ্রিয় দুই নারী জেনিফার এনিস্টোন এবং অ্যাঞ্জেলিনা জোলিকে বিয়ে করেছিলেন ব্র্যাড পিট। কিন্তু শান্তি খুঁজে পাননি তিনি। শেষ পরিণতি বিচ্ছেদ। বন্ধুরা আশা করছেন, তৃতীয় বিয়ে করবেন ব্র্যাড পিট। তবে এবার আর তারকা বিয়ে করবেন না তিনি।

জোলির সঙ্গে ডিভোর্সের পরে অনেকের সঙ্গেই জড়িয়েছে ব্র্যাড পিটের নাম। কিন্তু ছয় সন্তানকে নিয়ে এখনও আইনি জটিলতা চলছে। তাই এখনই বিয়ের বিষয়ে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত নিতে পারছেন না ব্র্যাড পিট। ব্র্যাড পিটের এক কাছের বন্ধু বলেছেন, ‘গত দুই বছরকে দুঃস্বপ্ন বললেও কম বলা হবে।’ তিনি আরও জানিয়েছেন, ব্র্যাড পিট আর কোনো ‘সুপার ফেমাস’ নারীকে বিয়ে করতে চান না।

বারো বছর সংসার করার পর ২০১৬ সালের সেপ্টেম্বরে ডিভোর্স হয় ব্র্যাঞ্জেলিনা জুটির। এরপর গত এপ্রিলে ইসরাইলের প্রফেসর নেরি অক্সম্যানের সঙ্গে জড়ায় ব্র্যাড পিটের না। অক্সম্যান অবশ্য জানিয়েছেন তাদের মধ্যে কোনো রোমান্টিক সম্পর্ক নেই। তারপর অক্টোবরে স্পিরিচুয়াল হিলার এবং জুয়েলারি ডিজাইনার সাত হরি খালসার সঙ্গে প্রেমের গুঞ্জন রটে পিটের। খালসা ডিভোর্সি এবং এক সন্তানের মা। তবে খালসা এখনও কিছু জানাননি তাদের সম্পর্কের ব্যাপারে। ফক্স নিউজ