চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সময়ের প্রয়োজনে তরুণদের জন্য ভূমিকা রাখবো: শেখ তন্ময়

তরুণদের জন্য আলাদা করে কোন পরিকল্পনা না থাকলেও সময়ে প্রযোজনে ব্যক্তি পর্যায়ে তরুণদের জন্য ভূমিকা রাখতে চান বাগেরহাট-২ সংসদীয় আসন থেকে নির্বাচিত শেখ সারহান নাসের তন্ময়। 

একাদশ জাতীয় নির্বাচনের শুরু থেকেই আলোচনা থাকা এই তরুণ সংসদ সদস্য শপথ নেবার পরে সাংবাদিকদের এসব জানান।

শেখ তন্ময় বলেছেন: কোন আলাদা পরিকল্পনা নেই। আমিও তরুণ, আমার যে চাহিদা আমাদের তরুণদেরও সেই চাহিদা। আমরা সবাই মিলে ছিল সেটা পূরণ করতে পারি সে চেষ্টাই করবো। সময়ের প্রয়োজনে ব্যক্তিগত জায়গা থেকে তরুণ প্রজন্মের জন্য যে ভূমিকা রাখার বিষয়টা আছে সেটা আমি রাখবো।

একাদশ জাতীয় সংসদে যারা প্রথমবারের মতো নির্বাচিত হয়েছেন, তাদের প্রত্যাশার কথা জানিয়ে তিনি বলেন: সারা বাংলাদেশের মানুষ ব্যাপক উপস্থিতি সহকারে ভোট প্রদান করেছে। এই আশা ধরে রাখতে হবে। আমারসহ সবার মূল কাজ হবে সেটাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনা আবারো বাংলাদেশের ফিরে আসেছে। আমরা যারা নতুন আসছি নতুন প্রজন্ম সকলকে নিয়েই দেশ করতে চাই।

চাপ আছে কিনা জানতে চাইলে তন্ময় বলেন:উত্তরাধিকার সূত্রে রাজনীতিতে এসেছি এটা সত্যি কথা। আমরা নতুন তবে পরিবারের মতামত নিয়েই রাজনীতিতে এসেছি। দল আমাকে মনোনয়ন দিয়েছে। যে চাপের কথা তারা বলছেন, এই চাপ স্বাভাবিক সবার উপরেই থাকে আমার উপরেও আছে। তবে সেটাকে এখন আপাতত সেভাবে উপলব্ধি করছি না।