চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

ঢাকা মেডিকেল কলেজে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান

করোনাভাইরাস সংক্রমণ মোকাবেলায় এবার সম্ভাবনাময় ই-কমার্স tholay.com এর সৌজন্যে এবং মালা খন্দকার এবং মুস্তফা তারিক হাদী এর আয়োজনে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার দেয়া হয়েছে।

সম্প্রতি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের প্রশাসনিক ভবনে হাসপাতালটির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাজমুল হক এবং সহকারী পরিচালক ডা:মো.আশরাফুল আলম এর নিকট স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন tholay.com এর সিইও সাকিব উদ্দীন।

এ সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মহা-পরিচালক বলেন, করোনা পরিস্থিতি আরো ভয়াবহ রূপ ধারণ করছে, এ সময়ে ঢাকা মেডিকেল সর্বাত্মকভাবে চিকিৎসা সেবা, আই সি ইউ উন্নতিকরণ, আসন সংখ্যা বৃদ্ধি, টিকা কার্যক্রম পরিচালনা সহ সেবা প্রদানের মাধ্যমে জনগণের পাশে থাকছি।কিন্তু বিগত বছরের মত জনগণের কাছে স্বাস্থ্য বিধি মানার প্রবণতা লক্ষ্য করা না যাওয়ায় সংক্রমণ নিয়ন্ত্রণ করা যাচ্ছে না। খুব শীঘ্রই জনগণ এর মধ্যে সচেতনতা বৃদ্ধি না হলে পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করতে পারে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা মেডিকেল এর অন্যান্য কর্মকর্তা, tholay.com এর মো. নজরুল ইসলাম, আবদুর রহমান, ফারহান খান সহ আরো অনেকে।