চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

ডাকসু: লিটন-বেনজীরের নেতৃত্বে বাম জোটের প্যানেল

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে লিটন নন্দীকে ভিপি, উম্মে হাবিবা বেনজীরকে জিএস, সাদিকুল ইসলাম সাদিককে এজিএস করে প্রগতিশীল ছাত্রজোট ও সাম্রাজ্যবাদবিরোধী ছাত্রঐক্য সম্মিলিতভাবে প্যানেল ঘোষণা করেছে।

সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে প্রগতিশীল ছাত্রজোটের সমন্বয়ক ইমরান হাবীব রুমন প্যানেল ঘোষণা করেন।

এই প্যানেলে বাকি পদে যারা লড়বেন তারা হলেন; স্বাধীনতা সংগ্রাম ও মুক্তযুদ্ধ বিষয়ক সম্পাদক পদে রাজিব কান্তি রায়, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক পদে উলুল আমর তালুকদার, কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক পদে সুহাইল আহমেদ শুভ, আন্তর্জাতিক সম্পাদক পদে মীম আরাফাত, সাহিত্য সম্পাদক পদে রাজিব দাস, সংস্কৃতিক সম্পাদক পদ ফাহাদ হাসান আদনান, ক্রীড়া সম্পাদক পদে শুভ্রনীল রায়, ছাত্র পরিবহন সম্পাদক পদে হাসিব মো: আশিক এবং সমাজসেবা সম্পাদক পদে ফয়সাল মাহমুদ।

এছাড়া সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন; মঈনুল ইসলাম তুহিন, আমিনুল ইসলাম, আদজাদ হোসেন, আফনান আক্তার, মিত্রময়, সালমান ফারসি, রাহাতিল রাহাত, আরমানুল হক, জেসান অর্ক, মনীষা আখতার, মাহির ফারহান খান, উদয় নাফিস এবং মেহেদী।