চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

টেস্ট জয়ী একাদশে না থাকলেও জয়ে উজ্জীবিত মোসাদ্দেক

টেস্ট জয়টাকে জীবনের পরম সৌভাগ্যের দিন বলে উল্লেখ করেছেন বাংলাদেশ দলের অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। সোমবার হোটেল র‌্যাডিসন থেকে বাড়ি ফেরার সময় হোটেল লবিতে গণমাধ্যমকর্মীদের এসব কথা বলেনি তিনি।

প্রথম টেস্ট দলে অন্তর্ভুক্ত আবার দলের জয় সব কিছু কেমন ভাবে দেখছেন এমন প্রশ্নের জবাবে মোসাদ্দেক বলেন: টেস্ট দলে যখন ডাক পেলাম তখন মনে হয়েছিল আমি হয়তো টেস্ট খেলব, কিন্তু যদিও সেটা হয়নি তবে আমার জীবনে সবচেয়ে সৌভাগ্যের দিন ছিল  রোববার (৩০ অক্টোবর) ঐতিহাসিক ঢাকা টেস্ট জয়ের দিন। এমন একটা জয়ে দলের পাশে থাকতে পেরেছি, এমন একটা টেস্ট জয়ের সাক্ষী হতে পেরেছি।

%e0%a6%bf%e0%a6%86%e0%a6%86%e0%a6%86%e0%a6%be%e0%a6%bf%e0%a7%8d%e2%80%8c%e0%a7%8d%e0%a6%ac%e0%a6%ac%e0%a6%ac%e0%a6%ac%e0%a6%ac%e0%a6%ac%e0%a6%ac%e0%a6%ac%e0%a6%be%e0%a6%ac
হাস্যোজ্জ্বল মোসাদ্দেক হোসেন সৈকত

টেস্ট জয় কেমন ভাবে উদযাপন করলেন এমন প্রশ্নে মোসাদ্দেক বলেন: এটা আসলে বুঝিয়ে বলা যাবে না আমরা কেমন উদযাপন করলাম, শুধু যারা টিমের প্লাস টিম ম্যানেজমেন্টের সঙ্গে ছিল তারাই জানে কতোটা আনন্দ করেছি, আমরা জয়টা কিভাবে উদযাপন করেছি।

যে সময়টাতে ওপেনিং জুটিতে ১০০ প্লাস কেমন ছিল ড্রেসিংরুমের অবস্থা এমন প্রশ্নে সৈকত বলেন: ওই সময়টাতে আমরা একটু ভয়ে ছিলাম। উইকেট পড়ছিল না। তবে পরে যখন ইংলিশদের সাজঘরের যাওয়া-আসা শুরু হলো, তখন আমরা বুঝলাম যে জয়ের দিকে যাচ্ছি আমরা।

মূল একাদশে না থেকেও দলকে সাহায্য করতে পারায় নিজেকে ধন্য মনে করছেন মোসাদ্দেক হোসেন সৈকত।

মোসাদ্দেকের ইন্টারভিউ দেখতে নীচে ক্লিক করুন: