চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

টাঙ্গাইলে বাস মোটরসাইকেল সংঘর্ষে দুই কলেজ ছাত্র নিহত

ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ভূঞাপুর লিংক রোডে বাস-মোটরসাইকেল সংঘর্ষে ইমন ও শাওন নামের দুই কলেজ ছাত্র নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছে আরও একজন।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইমন এলেঙ্গা শামছুল হক কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী এবং কালিহাতীর রাজাবাড়িগ্রামের জুলহাস মিয়ার ছেলে।

এ ঘটনায় অপর নিহত হয়েছেন একই এলাকা ও কলেজের সামাদ মিয়ার ছেলে শাওন। এছাড়াও আসিফ নামের এক ছাত্র গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যালে হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

টাঙ্গাইল ট্রাফিক পুলিশের সার্জেন্ট মুসফিকুর রহমান জানান, তিন বন্ধু মোটরসাইকেলযোগে অতিরিক্ত গতিতে মহাসড়ক পার হচ্ছিলেন। এসময় ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাসের সঙ্গে মোটর সাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মো. ইমন নামের একজন নিহত হন। এ সময় গুরুতর আহত অবস্থায় শাওন ও আসিফকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে তাদের অবস্থার অবনতি হলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। পরে ঢাকা যাওয়ার পথে শাওনের মৃত্যু হয়। ঘটনার পর বাসটি আটক করা হলেও চালক ও সহকারি পালিয়ে যায়।