চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

জয়ার অপেক্ষায় ছিলেন প্রসেনজিৎ

অতনু ঘোষের নতুন ছবি ‘রবিবার’। ছবিতে প্রসেনজিতের নায়িকা হচ্ছেন জয়া। এই ছবিতেই প্রথমবারের মতো জুটি বাঁধছেন বাংলাদেশ ও ভারতের তারকা এই জুটি।

এগুলো পুরনো খবর। নতুন খবর হলো, প্রসেনজিতের মতো মস্ত তারকাই নাকি জয়া আহসানের সাথে কবে স্ক্রিন শেয়ার করবেন, এ নিয়ে মুখিয়ে ছিলেন!

‘রবিবার’-এর শুটিং শুরুর পর প্রসেনজিৎ জানিয়েছেন জয়া আহসানের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে। তিনি বলেছেন, ‘তার সঙ্গে কাজ করার জন্য সঠিক স্ক্রিপ্টের অপেক্ষায় ছিলাম।’ সৌমিত্রের সঙ্গে অভিনয়ের জন্যও অপেক্ষায় ছিলেন বলে জানান প্রসেনজিৎ।

অতনু ঘোষের সঙ্গে আগেও কাজ করেছেন প্রসেনজিৎ। প্রসেনজিৎ বলেন, ‘অতনুর সঙ্গে কাজ করা আমার জন্য একটা চ্যালেঞ্জ। তিনি আমার প্রিয় একজন নির্মাতা। স্ক্রিপ্ট এবং চরিত্রে তিনি ভিন্ন স্বাদ আনেন।’

রীতিবিরুদ্ধ একটি সম্পর্কের গল্প নিয়ে তৈরি হবে ‘রবিবার’। আবেগ ও থ্রিলারের মিশ্রণ থাকবে ছবিতে। ‘রবিবার’-এ প্রসেনজিৎ অভিনয় করছেন অসীমাভর চরিত্রে, আর জয়াকে দেখা যাবে সায়নী চরিত্রে।

‘ময়ূরাক্ষী’র পরে অতনু ঘোষ ‘বিনিসুতোয়’ ছবির কাজ শেষ করেছেন। ‘বিনিসুতোয়’ ছবিতেও আছেন জয়া আহসান। জয়ার বিপরীতে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। অন্যদিকে প্রসেনজিৎকে নিয়ে ‘ময়ূরাক্ষী’ সিনেমা নির্মাণ করেছিলেন ২০১৭ সালে। ছবিটি জাতীয় পুরস্কারও অর্জন করে।

‘ময়ুরাক্ষী, ‘বিনিসুতোয়’ সিনেমার পর ‘রবিবার’ হতে চলেছে ট্রিলজি। ছবিটি প্রযোজনা করছে ইকো এন্টারটেইনমেন্ট। -টাইমস অব ইন্ডিয়া