চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

জোড়া শতকে রূপগঞ্জের কাছে উড়ে গেল গাজী

মেহেদী মারুফ ও জাকের আলির জোড়া শতরানে লিজেন্ড অব রূপগঞ্জের কাছে উড়ে গেছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। দুজনের ২২৬ রানের অবিচ্ছিন্ন জুটিতে ২৭ বল হাতে রেখে ৮ উইকেটের বিশাল জয় পেয়েছে রূপগঞ্জ।

২৫১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায় রূপগঞ্জ। দলীয় পাঁচ রানের মাথায় রুবেল মিয়ার বলে বোল্ড হন মোহাম্মদ নাঈম। স্কোরবোর্ডে ২৭ রান জমা হতে আবারও আঘাত। দুই রান করে ফেরেন মুমিনুল হক।

এরপরই শুরু হয় মারুফ-জাকেরের গল্প। অবিচ্ছিন্ন থেকেই গল্পের শেষ করেন দুজনে। ১৩৭ বলে ১২টি চার ও পাঁচ ছক্কায় ১৩৭ রানে অপরাজিত থাকেন মারুফ। আর ১২৬ বলে ১৩টি চার ও এক ছক্কায় জাকের অপরাজিত থাকেন ১০৭ রানে। দুজনের ২২৬ রানের কারণে ম্যাচের দিকে আর ফিরে তাকাতে পারেনি গাজী।

এর আগে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ২৫০ রান করে গাজী গ্রুপ। দলের হয়ে সর্বোচ্চ ৮৬ রান করেন ভারতীয় ব্যাটসম্যান পারভেজ রসুল। তার ইনিংসে সমান চারটি করে চার ও ছক্কার মার।

রান পেয়েছেন ইমরুল কায়েসও। তবে দুই রানের জন্য হাফসেঞ্চুরি করতে পারেননি তিনি। তিন চার ও দুই ছক্কায় ৭৩ বলে ৪৮ রান করেন এ ওপেনার। এছাড়া মাইশুকুর রহমান ৩১ ও রনি তালুকদার ২৯ রান করেন। বাকিদের কেউ বলার মতো রান করতে পারেননি।

রূপগঞ্জের হয়ে মুক্তার আলি দুটি উইকেট নেন। অন্য চার বোলার নেন একটি করে উইকেট।