চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

জুলিয়েটের সঙ্গে শাহরুখ!

শাহরুখ কন্যা সুহানা, যার জনপ্রিয়তা বরাবরই সংবাদ মাধ্যমেও শীর্ষে। ইতিমধ্যেই অভিনেত্রী হওয়ার ইচ্ছে পোষণ করেছেন তিনি। আর এবার হয়ত সেই স্বপ্নই পূরণ করতে চলেছেন এ তারকাকন্যা।

আর শোবিজ দুনিয়ায় প্রবেশের আগে বাবা শাহরুখও দেখতে চান থিয়েটারের মঞ্চে মেয়ে কেমন পারফর্ম করেন।

বর্তমানে সুহানা লন্ডনের আর্ডিংলে কলেজে পড়াশোনা করছেন। তাই তো শত ব্যস্ততার মাঝেও মেয়ের সঙ্গে দেখা করতে সেখানে উড়ে গেলেন কিং খান। তবে মূল উদ্দেশ্য ছিল মঞ্চ নাটকে জুলিয়েটের ভূমিকায় সুহানার পারফর্ম দেখা।

সুহানার পারফর্ম্যান্স দেখে মুগ্ধ হয়ে ইন্সটাগ্রামে তাকে ডেডিকেট করে একটি লেখা লেখেন বাবা শাহরুখ খান। জুলিয়েটের সাজে সুহানার একটি ছবির সঙ্গে নিজের একটি ছবি যুক্ত করে শাহরুখ ক্যাপশনে লিখেছেন, আমার জুলিয়েটের সঙ্গে। কী অসাধারণ পারফর্মেন্স। পুরো টিমকে অভিনন্দন।

মুহূর্তেই সকলের পাল্টা শুভেচ্ছা বার্তায় ভরে যায় ছবিটির কমেন্ট বক্স। সেখানে কেউ লেখেন, ‘খুব সুন্দর’, আবার কেউবা লেখেন, ‘শ্রেষ্ঠ বাবা’। ইতোমধ্যেই  সাড়ে পাঁচ লাখের বেশি লাইক পড়েছে ওই ছবিতে।

চলতি বছরের আগস্ট সংখ্যায় জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ভোগের প্রচ্ছদকন্যা হন সুহানা। এর পর তাঁকে নিয়ে ব্যাপক আগ্রহ তৈরি হয় বিনোদন দুনিয়ায়। গত বছর তাকে ল্যাকমে ফ্যাশন সপ্তাহেও দেখা গিয়েছিল। পড়াশোনা শেষ করে সুহানা অভিনয় জগতেই নিজের ক্যারিয়ার গড়তে চান।