চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

ঢাকার সাভার, কিশোরগঞ্জের কামালিয়ার চর এবং নোয়াখালীর সেনবাগে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন অর্ধশতাধিক মানুষ।

এর মধ্যে সাভারে তিন জন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন।

পুলিশ জানিয়েছে: ছাগল বোঝাই একটি ট্রাক সাভারের জোর পুল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি পুকুরে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল পুকুরে তল্লাশি চালিয়ে দু’জনের মরদেহ উদ্ধার করে।

খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছে। ওই ট্রাকে থাকা দুইশ’ দশটি ছাগল মারা গেছে।

সাভার ফায়ার সার্ভিসের ইনচার্জ লিটন আহমেদ বলেন: নিহত ব্যক্তিদের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে।

অন্যদিকে সাভারের বলিয়ারপুর এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় অজ্ঞাত এক নারীর মৃত্যু হয়েছে।

কিশোরগঞ্জে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজের এক স্টাফ নার্সসহ দুই জন নিহত হয়েছেন। এসময় আহত হন আরও অন্তত ৩০ জন।

শুক্রবার ভোরে কিশোরগঞ্জ সদর উপজেলার ময়মনসিংহ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের কামালিয়ারচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন: ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স জিন্নাত খান ও সিলেটের কানাইঘাট উপজেলার ফয়জুল ইসলাম চৌধুরী।

হাইওয়ে পুলিশ জানায়: শুক্রবার ভোরে সুনামগঞ্জ থেকে বিশাল পরিবহনের একটি বাস ময়মনসিংহে যাচ্ছিল। কামালিয়ারচর এলাকায় বাসটি একটি ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সাথে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এতে বাসের অন্তত ২৫ যাত্রী আহত হন।

আহতদের উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হলে ডাক্তার দু’জনকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে ১৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, একই এলাকায় কয়েকশ’ গজের মধ্যে কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী যাতায়াত পরিবহনের সাথে একটি ট্যাংকলড়ির মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত হয়। এ সময় দু’টি যানবাহনই রাস্তার পাশে পড়ে যায়। নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে হাইওয়ে পুলিশ।

এছাড়া নোয়াখালীর সেনবাগে ট্রাক্টর-সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন।