চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

চ্যানেল আই দর্শক ফোরামের উদ্যোগে দিনাজপুরে শীতবস্ত্র বিতরণ

দিনাজপুরে শীতবস্ত্র বিতরণ করেছে ‘আমার চ্যানেল আই দর্শক ফোরাম’। শুক্রবার সকালে ট্রাই ফাউন্ডেশনের সহায়তায় আমার চ্যানেল আই দর্শক ফোরাম দিনাজপুরের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়।

ওই অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ও পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ মতিয়ার রহমান।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে পুলিশ সুপার মোহাম্মদ মতিয়ার রহমান বলেন: শুধু কৃষক, মাটি ও মানুষে’র জন্য নয়, দুঃসময়ে দুঃস্থ-দরিদ্র শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়ে প্রমাণ করে দিয়েছে শীর্ষে রয়েছে চ্যানেল আই। চ্যানেল আই প্রমাণ করে দিয়েছে পরিবেশ, মাটি,মানুষ ও দেশের পক্ষে কাজ করে। হৃদয়ের কথা বলে। তার প্রমাণ আজকের এই প্রয়াস। প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ করেছে চ্যানেল আই। চ্যানেল আই’র মতো এভাবে প্রতিটি প্রতিষ্ঠান ও বিত্তবান ব্যক্তিদের দরিদ্র শীতার্ত ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো প্রয়োজন। তাহলে দারিদ্র মুক্ত হবে, এ দেশ ভালোভাবে বাঁচবে মানুষ।

দিনাজপুর শিক্ষা অধিদপ্তর সংলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবু সালেহ মোহাম্মদ মাহাফুজুল আলম।

আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের সভাপতি সহিদুর রহমান পাটোয়ারী মোহনের সভাপতিত্বে এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ফোরামের সিনিয়র সহ-সভাপতি এস.এম. খালেকুজ্জান রাজু, ফোরামের সাধারণ সম্পাদক ও চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মো.এমদাদুল হক মিলন, দিনাজপুর পৌর কাউন্সিলর মোস্তফা কামাল মুক্তিবাবু, সহ-সম্পাদক মিনারুল ইসলাম মিনার, হাসান চৌধুরী, ওসমান গণি, শিক্ষাবিদ করীব মাষ্টার, দৈনিক দিনবদলের সংবাদের সম্পাদক ও প্রকাশক মো. রেজাউল করিম, সাংবাদিক মো.মিজানুর রহমান ডোফুরা, প্রশান্ত রায় চৌধূরী জুনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে দুঃস্থ ও শীতার্তদের মাঝে দুইশ’ পিস কম্বল বিতরণ করা হয় ।