চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

চুরি করা ছাগল জবাই করে বিক্রির অভিযোগে তিন কসাই গ্রেপ্তার

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের ক্ষেতলালে চুরি করা ছাগল জবাই করে মাংস বিক্রির অভিযোগে তিন কসাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। বগুড়া-জয়পুরহাট সড়কের নিশ্চিন্তা বাজার হতে মাংসসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ রওশন ইয়াজদানী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাররা হলো, ক্ষেতলাল উপজেলার বাঘোপাড়া গ্রামের আজাহার আলীর ছেলে খয়ের আলী (৩৫), একই গ্রামের মৃত আব্দুস ছাত্তারের ছেলে ছানোয়ার হোসেন (৫৫) ও হোপেরহাট এলাকার মৃত সাদেক আলীর ছেলে আতোয়ার (৫৭)।

পুলিশ জানিয়েছে, জেলার কালাই পৌর এলাকার আওড়া মহল্লার আফছার আলী ও রওশন আরা দম্পত্তির একটি ছাগল বুধবার বিকেলে হারিয়ে গেলে চারিদিকে খোঁজাখুজি করতে থাকেন। এরই একপর্যায়ে আজ বগুড়া-জয়পুরহাট সড়কের নিশ্চিন্তা বাজারে এক মাংসের দোকানে তার ছাগলের মাথা দেখতে পান। পরে ওই ছাগলের চামড়া দেখে নিশ্চিত হোন জবাই করা ছাগলটির মালিক আফছার আলী। পরে ক্ষেতলাল থানায় খবর দিলে পুলিশ ৩ কসাইকে আটক করে থানায় নিয়ে যান। এসময় সেখান থেকে ছাগলের ১৭ কেজি মাংস, চামড়া ও মাথা জব্দ করেন।

ছাগল মালিক আফছার আলী জানান, বাজারে আমার ছাগলের মূল্য আছে ২৭ হাজার টাকা অথচ তা ১৭ হাজার টাকায় ক্রয় করেছেন বলে দাবি করেন কসাইরা।

ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ রওশন ইয়াজদানী বলেন, চোরাই ছাগল জবাই করে বিক্রির অভিযোগে ৩ কসাইয়ের বিরুদ্ধে ৩৭৯ ধারায় মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রকৃত চোরচক্রকে আইনের আওতায় আনা হবে।