চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

চুম্বন দৃশ্য নিয়ে যা বললেন চঞ্চল-নাবিলা (ভিডিও)

গান, ট্রেইলর নিয়ে চলচ্চিত্র প্রেমীদের কাছে বেশ আলোচিত মুক্তি পাওয়া সিনেমা ‘আয়নাবাজি’। জনপ্রিয় পরিচালক অমিতাভ রেজার পরিচালনায় আয়নাবাজি সিনেমায় অভিনয় করেছেন অভিনেতা চঞ্চল চৌধুরী ও অভিনেত্রী নাবিলা। তাদের প্রথম জুটিবদ্ধ কাজ এটি।

নতুন জুটির কারণে নির্মাতা কিছু চমক রাখার চেষ্টা করেছেন। সেই ধারাবাহিকতায় এ সিনেমায় চঞ্চল ও নাবিলার একটি চুম্বন দৃশ্য রাখা হয়েছ। আগামী ৩০ সেপ্টেম্বর ছবিটি মুক্তির আগে প্রচারের অংশ হিসেবে ‘আয়নাবাজির’ ফেসবুক পেজে ছাড়া হয়েছে পর্দার বাইরের কিছু দৃশ্য। আর সেখানেই নাবিলা ও চঞ্চল নিজেদের চুম্বন অভিজ্ঞতা বর্ণনা করেন।

চুম্বনের অভিজ্ঞতা টেনে ওই ভিডিওতে নাবিলা বলেন,  চুম্বন’ দৃশ্যে অভিনয় করতে দু’জনই বেশ হিমশিম খেতে হয়েছে। প্রথম ছবিতেই এমন দৃশ্য, তাই একটু দ্বিধাদ্বন্দ্বে পড়েছিলাম। অন্যদিকে, চঞ্চল ভাইও বেশ বিব্রতকর অবস্থায় পড়েছেন এ দৃশ্যে।

‘মনপুরা’ খ্যাত চঞ্চল বলেন, নাবিলাকে আমার অন্তরঙ্গভাবে চুম্বন করতে হয়েছে। এ দৃশ্য ছাড়া নাবিলার সঙ্গে বাকি সব দৃশ্যে করতে খুব আরাম লেগেছে।

‘আয়নাবাজি’ ছবির মূল কাহিনী ও ভাবনা করেছেন গাউসুল আলম শাওন। সংলাপ লিখেছেন অনম বিশ্বাস ও আদনান আদীব খান। ছবির কাহিনী গড়ে উঠেছে আয়না নামের একটি চরিত্রকে ঘিরে যে ইচ্ছেমতো যে কোনো মানব চরিত্রে নিজেকে রূপান্তরিত করতে পারে। ছবিতে সাতটি চরিত্রে অভিনেতা চঞ্চলকে দেখা যাবে।