চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

চিটাগাইঙ্গা পোয়ার মুখে মুখোশ কেন?

ঈদেই মুক্তির প্রতীক্ষায় ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’

প্রথমে ইউটিউবে আসার কথা ছিলো ছবির টাইটেল ট্র‌্যাক! কিন্তু টিজার দিয়েই প্রচারণা শুরু করলো দেশের তারকা জুটি শাকিব খান ও বুবলী অভিনীত ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’।

সোমবার সকালে শাপলা মিডিয়ার নতুন ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’র টিজার। ১ মিনিট ৪৪ সেকেন্ডের টিজারে পুরোপুরি বিনোদন ধর্মী ও গতানুগতিক ঢাকাই সিনেমার আভাস পাওয়া যায়।

ছবিতে শাকিব খানকে দেখা যাবে চিটাগাইঙ্গা পোয়ার চরিত্রে, আর বুবলীকে দেখা যাবে নোয়াখাইল্যা মাইয়ার চরিত্রে! চিটাগাঙ্গ ও নোয়াখালী অঞ্চলের দুই পরিবারকে রসাত্মক ভাবে ছবির টিজারে উপস্থাপন করা হয়েছে।

যেখানে দেশের তারকা অভিনেতা শাকিব খানকে প্রথমবার দেখা যায় মুখোশ পরিহিত অবস্থায়! যে মুখোশটিকে অনেকে বলিউড জনপ্রিয় সিক্যুয়াল সিনেমা ‘কৃষ’-এর মুখোশের সঙ্গে তুলনা করছেন। কিন্তু সবার প্রশ্ন একটাই, এরকম কমেডি কাহিনি নির্ভর ছবিতে শাকিবের মুখে মুখোশ কেন?

তবে কী কারণে শাকিবের মুখে এমন মুখোশ তা হয়তো ‘চমক’ হিসেবেই রাখতে চাইছেন নির্মাতা! এ বিষয়ে নির্মাতার মন্তব্য জানতে ফোনে যোগাযোগ করার চেষ্টা করে পাওয়া যায়নি।

এদিকে শোনা যাচ্ছে সোমবার রাতেই ছবির টাইটেল ট্র‌্যাক অবমুক্ত হবে শাপলা মিডিয়ার ইউটিউব চ্যানেল। প্রথম বারের মতো চট্টগ্রাম ও নোয়াখালির ভাষার গানে ঠোঁট মেলাতে দেখা যাবে শাকিব খান ও বুবলীকে। যে গানের কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর ও সংগীত করেছেন শাহারিয়ার রাফাত। দ্বৈত কণ্ঠের গানে কণ্ঠ দিয়েছেন ঐশী এবং রাফাত নিজেই। আর এই গানের কোরিওগ্রাফি করেছেন ভারতীয় নৃত্য পরিচালক বাবা যাদব। থাইল্যান্ডের বিভিন্ন লোকেশনে গানটির শুটিং হয়েছে।

গেল বছরের অক্টোবরে ‘চিটাগাইংয়া পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবির শুটিং শুরু হয়েছিল এফডিসিতে। এরপর নভেম্বরে শুটিং হয় ময়মনসিংহে আর গানের শুটিং হয় থাইল্যান্ডে। আগামী ঈদে দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

টিজারে ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’: