চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

গার্দিওলা ক্লাব ছাড়লে পিছু নেবেন স্টার্লিং

ম্যানচেস্টার সিটির সঙ্গে চুক্তির মেয়াদ ১৮ মাস বাকি আছে রাহিম স্টার্লিংয়ের। মেয়াদটা এখনই বাড়িয়ে নিতে চায় ক্লাব। রাজি নন স্টার্লিং। কারণ বলেছেন, কোচ পেপ গার্দিওলার চুক্তির মেয়াদ না বাড়লে নতুন চুক্তি করবেন না তিনি।

স্টার্লিং আরও বলেছেন, গার্দিওলা যদি ম্যানসিটি ছেড়ে চলে যান এবং অন্যকোনো ক্লাবের দায়িত্ব নেন, তাহলে কোচের পথ অনুসরণ করবেন তিনিও।

ব্রিটিশ মিডিয়ায় গুঞ্জন আছে, চলতি মৌসুম শেষে ম্যানসিটি ছাড়তে পারেন গার্দিওলা। গন্তব্য হতে পারে বায়ার্ন মিউনিখ। দুই মৌসুম আগে ছেড়ে আসা জার্মান জায়ান্টদের দায়িত্ব নিতে পারেন আবারও।

এমনও বলা হচ্ছে, কোচ নিকো কোভাচকে বরখাস্তের পর বায়ার্ন প্রেসিডেন্ট রুমেনিগে নিজে থেকে যোগাযোগ করেছেন গার্দিওলার সঙ্গে। কোভাচকে ছাঁটাইয়ের পর হেভিওয়েট কোনো কোচও নিয়োগ দেয়নি বায়ার্ন। তাদের আপদকালীন কোচ নিয়োগ গার্দিওলার ফেরার গুঞ্জনে আরও বেশি হাওয়া দিচ্ছে। যদিও ম্যানসিটি ছাড়ার কথা উড়িয়ে দিয়েছেন গার্দিওলাই।

২০১৫-১৬ মৌসুমে লিভারপুল থেকে সিটিতে যান স্টার্লিং। সিটিজেনদের হয়ে শুরুতে বেশ কঠিন সময় যায় তার। এরমধ্যেই কোচের পদে পরিবর্তন আসে ইতিহাদে। ম্যানুয়েল পেল্লেগ্রিনির জায়গায় আসেন গার্দিওলা। দায়িত্ব নেয়ার পর স্প্যানিশ কোচের নেয়া অন্যতম পদক্ষেপ ছিল আক্রমণে স্টার্লিংকে ডাকা। তারপর থেকেই গার্দিওলার সঙ্গে গভীর সম্পর্ক ২৪ বছরের ফরোয়ার্ডের।

গার্দিওলার অধীনে প্রথম মৌসুমে ২৩ গোল করেন স্টার্লিং। পরের মৌসুমে ২৫। আর চলতি মৌসুমে ১৩ ম্যাচে এরইমধ্যে করে ফেলেছেন ১৪ গোল।