চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

গানে ফিরছেন অভিনেতা নাঈম, সঙ্গে মডেল হৃদি শেখ

একদশক আগে নিয়মিত গান করতেন এফ এস নাঈম। একটি ব্যান্ডের সঙ্গেও নিজেকে সম্পৃক্ত রেখেছিলেন। স্টেজ শো করে দর্শক মাতাতেন। তখন নাঈমের গিটারের ঝংকার যারা শুনেছেন তারা আজও মনে রেখেছেন। এরপর নাঈম অভিনয়ে নিয়মিত হন। আগের মতো গানে পাওয়া যেন না তাকে।

তবে নাঈমের ভক্তদের জন্য সুখবর হচ্ছে, এবার তিনি অভিনেতা পরিচয়ের বাইরে গায়ক হিসেবেও আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। আসছে নাঈমের প্রথম গাওয়া গান ‘তোমাকে’।

রোমান্টিক কথামালায় সাজানো এই গানটির কথা ও সুর করেছেন নাঈম নিজেই। আর সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। এখানেই শেষ নয়, নাঈমের গাওয়া তোমাকে গানটি নির্মিত হয়েছে একটি মিউজিক ভিডিও।

যেটির মডেল হয়েছেন চ্যানেল আই সেরা নাচিয়ে তারকা হৃদি শেখ। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন রাজু রাজ। কক্সবাজারের সাগরপাড়ের মনোরম লোকেশনে গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে চলতি সপ্তাহে।

নাঈম চ্যানেল আই অনলাইনকে বলেন, শুটিং এর ফাঁকে একটু একটু করে সময় দিয়ে গানটি তৈরি করেছি। পুরো গানটি বানাতে ছয়মাস লেগেছে। একেবারে রোমান্টিক একটি গান ‘তোমাকে’। আমার বিশ্বাস গানটি প্রকাশ হওয়ার পর দর্শক চাহিদায় টপ-১০ তালিকায় থাকবে।

নাঈমের গানের মডেল হতে পেরে ভীষণ উচ্ছ্বসিত হৃদি শেখ। বললেন, নাঈম ভাই অফিসিয়ালি গান হিসেবে মিউজিক ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। তার প্রথম মিউজিকের সাথে নিজে সম্পৃক্ত রাখতে পেরে আমি প্রাউড ফিল করছি। তাছাড়া ভিডিও গানটি হাই কোয়ালিটিফুল একটি কনটেন্ট হয়েছে। প্রকাশের পর এই কাজটি নিয়ে ব্যাপক আলোচনা হবে বলে আমি বিশ্বাস করি।

নাঈমের গাওয়া ‘তোমাক ‘ শিরোনামের গানটি শিগগির ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে জানা গেছে।