চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

খালেদা জিয়ার সুচিকিৎসা হচ্ছে না: বিএনপি

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সুচিকিৎসা হচ্ছে না বলে আবারো অভিযোগ করেছে বিএনপি। বুধবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে দলটির মুখপাত্র রুহুল কবির রিজভী খালেদা জিয়ার জীবন নিয়ে শঙ্কা প্রকাশ করে ইউনাইটেড হাসপাতালে তার চিকিৎসার দাবি জানান।

দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত তারেক রহমানকে দেশে আনার চেষ্টা চলছে বলে প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রতিক্রিয়ায় রিজভী বলেন: ‘খালেদা জিয়ার পর তারেক রহমানকে নির্যাতনের টার্গেট করেছে সরকার।’

২৮ মার্চ খালেদা জিয়াকে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির মামলায় আদালতে হাজির না করার পর থেকেই তার অসুস্থতার বিষয়টি সামনে আসে।

গত ৩০ মার্চ সংবাদ সম্মেলন করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে নেয়ার দাবি করেন। পরে সেই অবস্থান থেকে সরে এখন বিএনপি খালেদা জিয়াকে দেশেই বেসরকারি হাসপাতাল ইউনাইটেডে ভর্তির দাবি জানায়।

গত ১৬ এপ্রিল সংবাদ সম্মেলন করে বিএনপির এই দাবি আইন অনুযায়ী মানা সম্ভব নয় বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। সেসময় তিনি জানান খালেদা জিয়ার চিকিৎসা সরকারি হাসপাতালের বাইরে হওয়া সম্ভব নয়।