চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

ক্যাটকে অপমান করলেন রণবীর

কিছুদিন আগে বন্ধু আরতী শেট্টির জন্মদিনের পার্টিতে দেখা হয়েছিলো রণবীর
কাপুর ও ক্যাটরিনা কাইফের। বিচ্ছেদের পর কোনো পার্টিতে তাদের প্রথম দেখা। এদিন অনেকক্ষণও কথা বলেছেন সাবেক এ জুটি।

তাদের এমন অবস্থায় দেখে অনেকের ধারণা ছিলো হয়তো সবভুলে আবার এক হচ্ছেন তারা। কিন্তু তা মিথ্যা প্রমাণ করে ক্যাটরিনাকে অপমান করে বিদায় বলে দেন রণবীর।

ভারতীয় গণমাধ্যমের দাবি, ওই পার্টির শুরুতে রণবীর-ক্যাটরিনা দু’জন ছিলেন দুই প্রান্তে। এক পর্যায়ে ক্যাটরিনা নিজেই উঠে যান রণবীরের কাছে। রণবীর তখন তার কিছু বন্ধুর সঙ্গে গল্পে ব্যস্ত ছিলেন। ক্যাট তার সঙ্গে একটু আলাদা ভাবে কথা বলতে চাইলে, বন্ধুদের সামনেই রণবীর তাকে বলেন, আমার কোনো কথা বলার নেই। তবে তোমার যদি কিছু বলার থাকে তা হলে এখানেই বলতে হবে, সবার সামনে।

অগত্যা সবার সামনেই ক্যাট রণবীরকে তাদের সম্পর্কটাকে আর একটা সুযোগ দেওয়ার অনুরোধ করেন। এর উত্তরে ‘রকস্টার’ খ্যাত রণবীরের সাফ জানিয়ে দেন, তার তরফ থেকে সব শেষ হয়ে গিয়েছে। তাকেও এটা থেকে বেরিয়ে আসার অনুরোধ জানান। সেসময় রণবীরের এই উত্তর শুনে কান্নায় ভেঙে পড়েন বলিউডের টপমোস্ট হিরোইন ক্যাটরিনা।

কিন্তু সবার সামনে ওই অপমানের পর সান্ত্বনায় কোনো লাভ হয়নি। ক্যাটরিনাও হয়তো বুঝে গিয়েছেন যে সব শেষ হয়ে গেছে। সম্ভবত এই ঘটনার পরপরই রণবীরকে এড়িয়ে চলতে বন্ধুদের একটি হোয়াটস্‌অ্যাপ গ্রুপ তৈরি করেছেন তিনি।