চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

একাডেমি মাঠে নাজমুল করিমের জানাজা সম্পন্ন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও আম্পায়ার্স কমিটির চেয়ারম্যান নাজমুল করিম টিংকুর প্রথম জানাজা মিরপুরের একাডেমি মাঠে সম্পন্ন হয়েছে। কলাবাগান মাঠে দ্বিতীয় জানাজা শেষে গাজীপুরের কালীগঞ্জে দাফন করা হবে।

জানাজায় উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, বিসিবির বোর্ড পরিচালক, সাবেক-বর্তমান ক্রিকেটার, ক্রীড়া সাংবাদিক ও মরহুমের পরিবারের সদস্যরা।

জানাজা শেষে বিসিবির পক্ষে শ্রদ্ধাঞ্জলি জানান নাজমুল হাসান পাপন। ক্রিকেটারদের পক্ষে শ্রদ্ধাঞ্জলি জানান মুশফিকুর রহিম, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও কামরুল ইসলাম রাব্বি।

বিসিবির বিভিন্ন কমিটি ও বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশেনের পক্ষ থেকে মরহুমের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

নাজমুল করিম মঙ্গলবার বিকেলে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি কলাবাগান থানা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। একই সঙ্গে কলাবাগান ক্রীড়াচক্রেরও সাধারণ সম্পাদক ছিলেন। এই রাজনীতিবিদ এবং ক্রীড়া সংগঠকের মৃত্যুতে শোক প্রকাশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

খাদ্যে বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে শনিবার রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন নাজমুল করিম। এরপর সেখান থেকে তাকে অ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়। অবস্থার অবনতি হলে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুর নেওয়ার সিদ্ধান্ত হয়। তার আগেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।