চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

ঈদের পর বোলিং শুরু করবেন শহীদ

হাঁটুতে অস্ত্রোপচার হলো চার মাস পেরিয়েছে। পুনর্বাসন প্রক্রিয়ার সব ধাপ শেষ করে বোলিং শুরু করার অপেক্ষায় মোহাম্মদ শহীদ। এখনই বোলিং করার মতো অবস্থায় থাকলেও আরেকটু সময় নিয়ে ২২ গজের উইকেটে নামতে চান এই ডানহাতি পেসার। চ্যানেল আই অনলাইনকে জানালেন, ঈদের পরই পুরোদমে শুরু করবেন বোলিংয়ের কাজ।

‘বিসিবির ডাক্তার, ফিজিওর সঙ্গে নিয়মিত কথা হয়। কিছুক্ষণ আগেও ট্রিটমেন্ট নিয়ে আসলাম। এখন অনেক ভাল আছি। চার মাস হয়ে গেছে। এখনই বোলিং শুরু করতে পারব। কিন্তু চাচ্ছি না রোজায় বোলিং করতে।’

ফিট থাকতে সবার আগে চিনি বাদ দিন, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ নিন।

বল হাতে নিলে মাসখানেক সময় লাগবে ছন্দ ফিরে পেতে। এখন জিম ও একাডেমি মাঠে রানিং করেই সময় কাটছে শহীদের।

বিপিএলের চতুর্থ আসরে ঢাকা ডায়নামাইটসের হয়ে দুর্দান্ত বল করে যাচ্ছিলেন শহীদ। এক পর্যায়ে ৮ ম্যাচে ১৫ উইকেট নিয়ে টুর্নামেন্টের সর্বাধিক উইকেট শিকারির তালিকায় ছিলেন ভালোভাবেই। কিন্তু ২৬ নভেম্বর কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ম্যাচে ফিল্ডিং করার সময় হাঁটুতে চোট পান এই পেসার। গত ২৩ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়ার একটি হাসপাতালে সার্জন ডেভিড ইয়াং শহীদের হাঁটুতে অস্ত্রোপচার করেন।

ইনজুরিতে পড়ার আগে টেস্ট দলে নিয়মিত ছিলেন শহীদ। ইনজুরির কারণে বেশ কয়েকটি সিরিজ মিস করেছেন এই পেসার। সেপ্টেম্বর-অক্টোবরে দক্ষিণ আফ্রিকা সফরের আগেই দলে ফিরতে চান শহীদ।