চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ইতালিয়ান সুপার কাপ চ্যাম্পিয়ন ইন্টার  

জুভেন্টাসের হার 

১২০ মিনিটের খেলা শেষে সমতা বিরাজ করায় পেনাল্টি শ্যুট আউটেই হবে ফল নির্ধারণ- এমন সম্ভাবনাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে যোগ করা সময়ে পাওয়া গোলে জুভেন্টাসকে হারিয়ে ইতালিয়ান সুপার কাপ শিরোপা ঘরে তুলে নিয়েছে ইন্টার মিলান। 

বুধবার সান সিরোতে হওয়া ম্যাচে তুরিনের বুড়িদের ২-১ গোলে হারিয়ে ২০১০ সালের পর আবারো ইতালিয়ান সুপার কাপের ট্রফি জয়ের আনন্দে মেতে ওঠে ইন্টার।

গোটা ইউরোপে করোনা পরিস্থিতির মারাত্মক অবনতির কারণে গ্যালারিতে ধারণ ক্ষমতার ৫০ শতাংশ দর্শককে মাঠে প্রবেশের অনুমতি দেয়া হয়েছিল।

ম্যাচের ২৫ মিনিটে পোস্টের ছয় গজ দূর থেকে নেয়া হেডে গোল করে জুভদের এগিয়ে দিয়েছিলেন মার্কিন ফুটবলার ওয়েস্টন ম্যাককেনিয়ে।

দশ মিনিট পরেই সমতায় ফেরে ইন্টার, ভেতর এডিন জেকোকে ডি বক্সের ভেতর ফাউল করে জুভেন্টাসের জন্য সর্বনাশ ডেকে আনেন  মাত্তিয়া ডি সিগলিও। রেফারি পেনাল্টির বাঁশি বাজালে স্পট কিক থেকে নিশানাভেদ করেন লাউতারো মার্টিনেজ।

বিরতির পর কোনো দল গোলের দেখা না পাওয়ায় খেলাটি অতিরিক্ত সময়ে গড়ায়। ৩০ মিনিটেও গোলের দেখা না পাওয়ার পেনাল্টি শ্যুট আউট যখন সময়ের ব্যাপার মাত্র, তখনই চমক। মাত্তেও ডারমিয়ানের অ্যাসিস্টে বল পেয়ে যোগ করা সময়ের প্রথম মিনিটে ডি বক্সের ভেতরে ডানপায়ের শটে চিলির ফরোয়ার্ড অ্যালেক্সিস সানচেজ গোল করে উদ্দাম আনন্দে মেতে ওঠেন।