চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘আশিকী ৩’ ছবির কেন্দ্রীয় চরিত্রে সুনীল পুত্র আহান

গত মার্চেই বাবা সুনীল শেঠিকে অনুসরণ করে বলিউডে আনুষ্ঠানিক পা রাখলেন ছেলে আহান। ছবির নাম ‘তড়প’। সেই ছবি শেষ করার আগেই এবার আরো চমকলাগা সংবাদ এলো!

ব্লকবাস্টার ফ্যাঞ্চাইজি ‘আশিকী’-র তিন নম্বর ছবির লিড হিরো হিসাবে বেছে নেওয়া হল আহান শেঠিকে।

ইটি-টাইমস সূত্রের খবর, আহানকে ‘আশিকী ৩’ এর প্রস্তাব দেয়া হয়েছে, তড়প-এর শুটিংয়ের ঝলক দেখেই দারুণ পছন্দ হয় প্রযোজক ভূষণ কুমারের। এরপরই বিগ বাজেট প্রোজেক্ট ‘আশিকী ৩’ এর জন্য সুনীল পুত্রকে পছন্দ করে নেন টি-সিরিজ কর্ণধার। ছবিতে কার সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে আহানকে তা এখন ঠিক করা হয়নি।

তবে আহানের বয়সের কথা মাথায় রেখে কোনও নবাগতা অভিনেত্রী এই ছবির হিরোইন হতে পারে বলে শোনা যাচ্ছে।

এরআগে ২০১৫ সালে সালমান খানের হাত ধরে বলিউড সফর শুরু হয়েছিল সুনীল কন্যা আথিয়ার। তার ছ’বছর পর বলিউড সফর শুরু হচ্ছে সুনীল পুত্রের। ‘তড়প’ ছবিতে আহানের নায়িকা হিসাবে দেখা মিলবে তারা সুতারিয়ার।

রোমান্টিক-অ্যাকশন জনরার ছবি হতে চলেছে ‘তড়প’, মার্চেই ছবির শুটিং শেষ করেছেন আহান-তারা। নির্মাতাদের কথায় এই ছবিতে ‘অভূতপূর্ব প্রেমের গল্প’। সবকিছু ঠিকঠাক থাকলে ২৪ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা এই ছবির।

অন্যদিকে আশিকী (১৯৯০) এর লিড রোলে অভিনয় করেছিলেন রাহুল রায় ও অনু আগারওয়াল, এই জুটিকে রাতারাতি খ্যাতির শিখরে পৌঁছে দিয়েছিল এই ছবি। ২৩ বছর পর এই মিউজিক্যাল ছবির রিবুট ভার্সন আসে, আশিকী ২। যেখানে দর্শক দেখেছে আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুরকে। এই ছবির মধ্য দিয়ে এই জুটিও ব্যাপক সাড়া ফেলে।