চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আবারও হলিউডের ছবিতে দীপিকা!

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব স্যান্ডার কেজ’ ছবিটির মাধ্যমে হলিউড ছবিতে অভিষেক হয়েছিল দীপিকা পাডুকোনের। এরপর হলিউডের ছবিতে তার আর দেখা না পাওয়া গেলেও সম্প্রতি আবারও গুঞ্জন উঠেছে তার নতুন হলিউড প্রজেক্ট নিয়ে।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিররের সূত্রে জানা গেছে, আবার হলিউডের ছবিতে অভিনয়ের পরিকল্পনা করছেন দীপিকা। সেজন্য ইতোমধ্যেই এই অভিনেত্রী হলিউডের পরিচালকদের সাথে আলোচনাও করেছেন। সব কিছু চূড়ান্ত হওয়ার পর বিষয়টি অফিসিয়ালি ঘোষণা দিবেন দীপিকা।

এর আগে ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব স্যান্ডার কেজ’ মুক্তির পরপরই এর পরিচালক ডিজে কারুসো ঘোষণা দিয়েছিলেন যে, ” ‘ট্রিপল এক্স’ এর পরবর্তী ফ্র্যাঞ্জাইজি যদি তৈরি করা হয় তবে নিঃসন্দেহে সেখানে দীপিকা অভিনয় করবেন”।

ডিজে কারুসো পরিচালিত ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব স্যান্ডার কেজ’ ছবিটিতে ভিন ডিজেলের বিপরীতে দেখা মিলেছিল দীপিকার। ছবিটিতে দীপিকার অভিনয়ে মুগ্ধ হয়েছিল দর্শকরা।

দীপিকা বর্তমানে ব্যস্ত মেঘনা গুলজার পরিচালিত বলিউড সিনেমা ‘ছপাক’ নিয়ে। যেখানে তাঁকে দেখা যাবে এসিড দগ্ধ এক নারীর চরিত্রে। ছবিটি মুক্তি পাবে আসছে বছরের ১০ই জানুয়ারি।