চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

‘আতঙ্ক’ নিয়ে একবছর পর অভিনয়ে ফারিয়া

প্রায় বছরখানেক পর ‘আতঙ্ক’ নামের একটি খণ্ড নাটক দিয়ে অভিনয়ে ফিরছেন লাক্স তারকা ফারিয়া শাহরিন।

মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে মিডিয়া মার্কেটিং-এ লেখাপড়া করছেন ফারিয়া শাহরিন। দেশের বাইরে থাকায় ইচ্ছে থাকলেও এই তারকা নিয়মিত অভিনয় করতে পারেন না। তবে যখনই ছুটিতে দেশে ফেরেন চেষ্টা করেন দু-একটি ভালো নাটকে কাজ করার জন্য।

বছর খানেক আগে ‘বাকরখানি প্রেম’ নামে একটি নাটকে শেষবার অভিনয় করেছিলেন ফারিয়া। এরপর তাকে আর অভিনয়ে দেখা যায়নি। গেল নভেম্বরে দেশে ফিরেছেন তিনি। প্রায় একবছর ফারিয়া আবার অভিনয়ে ফিরছেন বলে চ্যানেল আই অনলাইনকে জানান।

ফারিয়া বলেন, আগামী ২১ ও ২২ জানুয়ারি একটি খণ্ড কাজ করব, নাম ‘আতঙ্ক’। নাটকটি প্রসঙ্গে ফারিয়া বলেন, স্ক্রিপ্ট পড়েছি। নাটকের গল্প-চরিত্র দুটোই ভালো লেগেছে। এই নাটকে আমার চরিত্রের নাম মানসী। তিনি জানান, নাটকের তার বিপরীতে অভিনয় করবেন এফ এস নাঈম, সঙ্গে থাকবেন ঐন্দ্রিলা।

গেল ১১ নভেম্বর দেশে ফিরে ফারিয়া একটি বেসরকারি চ্যানেলে উপস্থাপনার কাজ করছিলেন। তিনি বললেন, এই বছর আমার শেষ বর্ষের চূড়ান্ত পরীক্ষা। তার অংশ হিসেবে যেকোনো প্রতিষ্ঠানের মার্কেটিং বিভাগে তিন মাসে গবেষণা পেপার্স জমা দিতে হবে। তাই বেসরকারি ওই চ্যানেলটির সঙ্গে কাজ করেছি। এ মাসের শেষেই মালয়েশিয়ায় চলে যাবো।

এদিকে, ‘আতঙ্ক’ নাটকটি রচনা করেছেন অনুরূপ আইচ, পরিচালনা করবেন কাজী সাইফ আহমেদ। নির্মাতার ভাষ্য, ২১ ও ২২ জানুয়ারি রাজধানীর একটি শুটিং বাড়িতে নাটকের চিত্রায়ন করা হবে। প্রচার হবে একটি বেসরকারি চ্যানেলে।