চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

আইপিএলের কারণে ‘ভাল কোচ’ পাচ্ছে না বিসিবি

শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হতে যাওয়া নিধাস ট্রফির আগে হেড কোচ নিয়োগ দেয়ার চেষ্টা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কিন্তু আইপিএলের কারণে খুব তাড়াতাড়ি ভালোমানের কোচ পাওয়া যাচ্ছে না। মঙ্গলবার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

শ্রীলঙ্কার ৭০তম স্বাধীনতা দিবস উপলক্ষে ভারত, বাংলাদেশকে নিয়ে নিধাস ট্রফি আয়োজন করছে দেশটির বোর্ড। ৪ ফেব্রুয়ারি স্বাধীনতা দিবস হলেও ৬ মার্চ এই টি-টুয়েন্টি টুর্নামেন্টটি শুরু হবে। চলবে ১৮ তারিখ পর্যন্ত।

টুর্নামেন্টের সময় এগিয়ে আসলেও বাংলাদেশ হেড কোচ নিয়োগ দিতে পারছে না। বিসিবি সভাপতি জানান একজনকে চূড়ান্ত করা হয়েছিল। মঙ্গলবার তার ঢাকায় আসার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে কোনো কারণে তাকে না করে দেয়া হয়েছে।

‘আমরা এখনো চেষ্টা করছি। আসলে আইপিএল ছেড়ে কেউ আসতে চায় না। যাদেরকে পাওয়া যাচ্ছে তাদের সঙ্গে কথা হচ্ছে। আমরা চাচ্ছি নিধাস ট্রফির আগে কোচ আনতে। একজনকে ফাইনাল করে ফেলেছিলাম। আজকে তার আসার কথা ছিল। শেষ মুহূর্তে মনে হয়েছে, তাকে দিয়ে আমাদের হবে না।’ বলেন বিসিবি সভাপতি।

চেষ্টা করলেও এত দ্রুত কোচ পাওয়া যাবে না বলেই ইঙ্গিত দিয়েছেন বিসিবি বস, ‘নিধাস ট্রফির আগে ভালো কাউকে আনতে পারবো কি না নিশ্চিত নই।’