চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঢাকায় অ্যাপল অনুমোদিত আইস্টোরের যাত্রা শুরু

ঢাকায় আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো টেক জায়ান্ট অ্যাপল অনুমোদিত আইস্টোর (iStore)। এই স্টোর থেকে ক্রেতারা অ্যাপল ব্রান্ডের আইফোন, আইপ্যাড, ম্যাক বুকসহ অনুমোদিত সকল পণ্য কিনতে পারবেন।

রাজধানীর গুলশান, উত্তরার নর্থ টাওয়ার ও বসুন্ধরা সিটিতে আইস্টোরের উদ্বোধন করেন অ্যাপল ব্র্যান্ডের বাংলাদেশে একমাত্র অনুমোদিত ডিস্ট্রিবিউটর ‘কম্পিউস্টার’ এর ব্যবস্থাপনা পরিচালক  রাকিবুল কবির।

আইস্টোর প্রসঙ্গে রাকিবুল কবির জানান, বাজারে ইতিমধ্যে দেখতে হুবহুব নকল অ্যাপল ব্রান্ডের পণ্য পাওয়া যাচ্ছে। নকল আইফোন, আই প্যাড কিনে প্রতারিত না হয়ে অনুমোদিত আইস্টোর থেকে অ্যাপলের পণ্য কিনুন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেনারেশন নেক্সট কমিউনিকেশনের ব্যবস্থাপনা পরিচালক কৈলাশ গুপ্তা, ইউনিয়ন গ্রুপের চিফ অপারেটিং অফিসার রিয়াজুল ইসলাম,  মোবাইল ডিভিশনের বিজনেস কন্ট্রোলার আসিফ আলমগীর ও সিপিএল’র বিজনেস ম্যানেজার মনিরুজ্জামান।

এছাড়া দেশের ক্রেতারা খুব সহজেই www.Compustarltd.com এই ওয়েবসাইটে প্রবেশ করে তার অ্যাপল ডিভাইসটির  আইএমইআই নম্বর দিয়ে আসল না নকল চেক করে নিতে পারবেন বলেও জানান উদ্যোক্তারা। সাইটে রয়েছে বাংলাদেশে অনুমোদিত আইফোন বিক্রেতাদের ঠিকানা।