চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

‘অন স্ক্রিনে চুমু খাবো, বিকিনিও পরবো’

বর্তমানে ঢাকাই চলচ্চিত্রের প্রথম সারির নায়িকা হিসেবে রাজত্ব করছেন সেনসেশন পরীমনি। জনপ্রিয় নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন পরী। ব্যস্ততার মধ্যে সম্প্রতি কলকাতার আনন্দবাজার পত্রিকায় সাক্ষাতকারে পরীমনি বলেছেন, বাংলাদেশের কিছু মানুষ আসলে খুব হিংসুটে।

কিছুদিন আগে মিডিয়া জুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছিলো পরীমনি ও ইসমাইল নামে এক যুবকের বিয়ে কাবিনামাসহ নানা বির্তক। সেই বির্তক সম্পর্কে জানতে চাইলে আনন্দবাজারকে হালের এ নায়িকা বলেন, বাংলাদেশের কিছু মানুষ আসলে খুব হিংসুটে। আমি লক্ষ্য করে দেখেছি, নায়ক-নায়িকার সিনেমা মুক্তির আগে এমন কিছু করেন যাতে তাদের নিয়ে নেগেটিভ লেখালিখি হয়। কিন্তু এ সব প্রমাণ করাটা কঠিন। এ সব ভিত্তিহীন আলোচনা।

অভিনয়ে নিজেকে দু’য়ের বেশি দিতে নারাজ পরী বলেন, আমি এখনও অভিনয় শিখছি। প্রতিদিনই আমার নতুন নতুন পরীক্ষা চলছে। তাই এই বিচার করার আমি কেউ নই। তবে অভিনয়টা আমার মধ্যে আছে এটা আমি জানি।

তবে একটা কথাই বলবো, ইন্ডাস্ট্রিতে অনেকে এসেই পরীমিনি হতে চায়। তবে আমি কারও জায়গা নিতে চাই না। আমি মনে করি, ব্যক্তিগত আক্রমণ না করে প্রত্যেকেরই নিজের জায়গা করে নেওয়া উচিত।

নিজেকে ভালো অভিনেত্রী প্রমাণ করতে যদি চরিত্রের স্বার্থে আমাকে অনস্ক্রিনে চুমু খেতে হলে খাবো, আর বিকিনি পড়তে হলে পড়বো।

প্রথমবারের মতো সেলিমের সঙ্গে কাজ করতে নিজেকে অনেক সৌভাগ্যবান মনে করেন এ নায়িকা। বলেন, বর্তমানে ‘স্বপ্নজাল’র শুটিং করছি। এটা যৌথ প্রয়োজনার ছবি। এখানে আমার নায়ক ইয়াশ সোহান। খুব ভাল অভিজ্ঞতা। আর এই যৌথ উদ্যোগ তো খুবই পজিটিভ।

ক্যারিয়ারে ছোট্ট সময়ে বহু ছবিতে অভিনয় করা পরী রবীন্দ্রনাথের যেকোনো গল্পে অভিনয় করার স্বপ্ন দেখেন। এবং বলেছেন রবীন্দ্রনাথ তার প্রথম প্রেম। তাই এমন ছেলেকে তিনি বিয়ে করবেন যার নামের প্রথম অক্ষর ‘র’।