চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

৯ জুলাই জি-ফাইভে ফারুকীর প্রথম ওয়েব সিরিজ

প্রকাশিত ট্রেলার:

৯ জুলাই ভারতীয় প্লাটফর্ম জি-ফাইভে স্ট্রিমিং হবে ফারুকী নির্মিত প্রথম ওয়েব সিরিজ ‘লেডিস এন্ড জেন্টলম্যান’

প্রথমবারের মতো ওয়েব প্লাটফর্মে বড়পর্দার তারকা নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। এমন ঘোষণার পর থেকেই অপেক্ষায় ছিলেন দর্শক।

সোমবার (১৪ জুন) বিকেলে এলো ‘ডুব’ এর এই নির্মাতার প্রথম ওয়েব সিরিজটির ট্রেলার। জানা গেলো, সিরিজটির নাম ‘লেডিস এন্ড জেন্টলম্যান’। যা আট পর্বের।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

২ মিনিট ২১ সেকেন্ডের ট্রেলারে নারীর প্রতি সহিংসতা এবং পরবর্তীতে সেটা প্রকাশিত হলে পরিবার ও সমাজ যেভাবে বিষয়টি নেয় এবং ভিক্টিম ব্লেমিং-বিষয়গুলোও ট্রেলারে স্পষ্ট হয়েছে। যেখানে ওয়েব সিরিজের কেন্দ্রীয় চরিত্র হিসেবে দেখা গেছে নাটকের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণকে। যিনি কর্মক্ষেত্রে সহিংসতার শিকার হন!

বিজ্ঞাপন

ট্রেলারজুড়ে দেখা গেলো বেশকিছু তারকা মুখদের। কে নেই সেখানে?মামুনুর রশীদ থেকে শুরু করে, আফজাল হোসেন, জয়ন্ত চ্যাটার্জী, হাসান মাসুদ, সাবেরী আলম, পার্থ বড়ুয়া, মুকিত জাকারিয়া, ইরেশ যাকের, মারিয়া নূর, মোস্তফা মনোয়ার, শরাফ আহমেদ জীবন এবং চঞ্চল চৌধুরী প্রমুখ!

ট্রেলার প্রকাশ করে জি-ফাইভ জানিয়েছে, আগামি ৯ জুলাই স্ট্রিমিং হবে ‘লেডিস এন্ড জেন্টলম্যান’। যা বিনামূল্যে বাংলাদেশের দর্শকরা দেখতে পারবেন।

এটি প্রযোজনা করেছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এটি তার প্রথম প্রযোজিত কোনো ওয়েব সিরিজ। সহ-প্রযোজক হিসেবে আছেন ইরেশ যাকের ও সরদার সানিয়াত হোসেন। জি-ফাইভের জন্য ছবিয়াল ও গুড কোম্পানির যৌথ পরিবেশনা ‘লেডিস এন্ড জেন্টলম্যান’।

ট্রেলারে ‘লেডিস এন্ড জেন্টলম্যান’:

বিজ্ঞাপন