চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

৯৭ সিনেমা হলে মুক্তি পেল তাসকিন-সৌমীর ‘বয়ফ্রেন্ড’

বৈশাখ উপলক্ষ্যে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে মাত্র একটি চলচ্চিত্র…

বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ উপলক্ষে শুক্রবার (১২ এপ্রিল) মুক্তি পেল মাত্র একটি চলচ্চিত্র ‘বয়ফ্রেন্ড’। দেশের ৯৭ সিনেমা হলে একযোগে ছবিটি মুক্তি পেয়েছে। পরিচালক উত্তম আকাশ খবরটি নিশ্চিত করেছেন। 

চ্যানেল আই অনলাইনের সঙ্গে আলাপে শুক্রবার বিকেলে নির্মাতা উত্তম আকাশ বলেন, ঢাকার মধ্যে স্টার সিনেপ্লেক্স, সীমান্ত সম্ভার, যমুনা ব্লকবাস্টার, পদ্মা, রাজমনি বাদে যতগুলো সিনেমা হল রয়েছে, সবগুলোতে ‘বয়ফ্রেন্ড’ মুক্তি দেয়া হয়েছে।

বিজ্ঞাপন

শুধু তাই নয়, দেশের বিভাগীয় ও মফঃস্বলের অধিকাংশ সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘বয়ফ্রেন্ড’।

সারাদেশে সবমিলিয়ে ৯৭ সিনেমা চলছে ‘বয়ফ্রেন্ড’, এমনটা জানিয়ে উত্তম আকাশ বলেন, চলচ্চিত্রাঙ্গন এখন নানা সংকটে ডুবে। ছবি নির্মাণ কমে গেছে। এত সংকটের মধ্যে একটি ভালো চলচ্চিত্র দর্শকদের কাছে পৌঁছে দিয়েছি। এ ছবি দেখলে দর্শক ঝাল-টক-মিষ্টি সব ধরণের স্বাদ পাবেন।

‘ঢাকা অ্যাটাক’-এ ভিলেন এবং ‘যদি একদিন’ ছবিতে রোমিও চরিত্রে অভিনয় করে আলোচিত হওয়ার পর ‘বয়ফ্রেন্ড’-এর মাধ্যমে প্রথমবার চিত্রনায়ক হিসেবে হাজির হলেন তাসকিন রহমান।

এ ছবি প্রসঙ্গে তিনি বলেন, ‘সুলতান’-এর শুটিংয়ের সময় কলকাতা ছিলাম। সেখানকার প্রিয় চট্টোপাধ্যায় আমাকে গল্প শুনিয়েছিলেন। প্রথমবারেই গল্প আমাকে মুগ্ধ করেছিল। তাই কাজ করছিলাম।

তাসকিন বলেন, আমি যে জোনে কাজ করে অভ্যস্ত সেখান থেকে বেরিয়ে নায়ক হিসেবে হাজির হচ্ছি। শুনেছি ছবিটা অনেকগুলো হলে মুক্তি পেতে যাচ্ছে। এটা অনেক আনন্দের। মানুষ ছবিটা দেখুক, তাহলে আমাদের শ্রম স্বার্থক হবে।

এ ছবিতে তার নায়িকা লাক্সতারকা সেমন্তী সৌমী। যিনি মডেলিং ও নাটকের পরিচিত মুখ। কাজ করেছেন ‘অস্তিত্ব’ ছবিতেও। তবে ‘বয়ফ্রেন্ড’-এর মাধ্যমে ঢালিউডের চিত্রনায়িকা হিসেবে অভিষেক হতে তার।

চ্যানেল আই অনলাইনকে সৌমী বলেন, ভালো গল্প ও চিত্রনাট্যের ছবি ‘বয়ফ্রেন্ড’। যেখানে আমার চরিত্রের নাম বৃষ্টি। কাজ করে আমি সন্তুষ্ট। আমি ছাড়াও দুই বাংলার অনেক নামি শিল্পীরা কাজ করেছেন। তিনি বলেন, নায়িকা হিসেবে এ ছবির মাধ্যমে আমার অভিষেক হলো, আমি খুব এক্সাইটেড ‘বয়ফ্রেন্ড’ নিয়ে।

তাসকিন-সৌমী ছাড়াও ‘বয়ফ্রেন্ড’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আমান রেজা, তুলিকা, সুপ্রিয়, সেলিম খান, অমিত হাসান, শিবা শানু, আমিন সরকার, লোপা নাহার প্রমুখ। এ ছবিটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। প্রযোজক সূত্রের খবর, সাফটা চুক্তির ভিত্তিতে কলকাতাতেও মুক্তি পাবে ‘বয়ফ্রেন্ড’। ইতোমধ্যে তথ্য মন্ত্রণালয় থেকে অনুমতিও মিলেছে।

Bellow Post-Green View