চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

৪৬৫ কোটিতে নেটফ্লিক্স ও অ্যামাজনের সঙ্গে আনুশকার চুক্তি!

বিজ্ঞাপন

করোনা আবহে বাজারে টিকে থাকতে বিনোদন দুনিয়া এখন ঝুঁকছে ওটিটি প্লাটফর্মগুলোতে। বলিউডের বড় বড় সব সেলিব্রিটিরাও এই অতিমারীর সময় বড় পর্দার পাশাপাশি পা রেখেছেন ওটিটিতে।

আর এরই মাঝে জানা গেল, বলিউড অভিনেত্রী, প্রযোজক আনুশকা শর্মার প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মজ’-এর সঙ্গে আগামী ১৮ মাসে প্রায় আটটি সিনেমা ও সিরিজ নির্মাণের জন্য চুক্তি করেছে বিশ্বজুড়ে জনপ্রিয় দুই স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্স ও অ্যামাজন প্রাইম ভিডিও।

pap-punno

জানা গেছে, ৫৪ মিলিয়ন মার্কিন ডলারের (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪৬৫ কোটি টাকা) চুক্তিতে আনুশকা শর্মার প্রযোজনা সংস্থা চুক্তিবদ্ধ হয়েছেন নেটফ্লিক্স ও আমাজন প্রাইম ভিডিওর সঙ্গে। যদিও কারো তরফ থেকেই এখনো অফিসিয়ালি কোন ঘোষণা আসেনি।

Bkash May Banner

তবে নেটফ্লিক্সের মুখপাত্রের বরাত দিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, দ্রুত এই প্রজেক্টের তিনটি কাজ তাদের প্ল্যাটফর্মে দেখানো হবে। যদিও এ প্রসঙ্গে কোনো তথ্য জানাতে অস্বীকৃতি জানিয়েছেন অ্যামাজন।

এদিকে এই প্রজেক্টের একটি কাজ যে ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবনের গল্প নিয়ে আনুশকা শর্মা অভিনীত আসন্ন ‘চক্র এক্সপ্রেস’ সিনেমা সেটির ব্যাপারে নেটফ্লিক্স এরই মধ্যে নিশ্চিত করেছেন।

শাহরুখ খানের বিপরীতে সর্বশেষ ‘জিরো’ সিনেমায় অভিনয় করেছিলেন আনুশকা। এরপর থেকেই সিনে পর্দা থেকে নিজেকে গুটিয়ে রেখেছেন অভিনেত্রী। তবে নিজের প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মজ’ চালু রেখেছেন তিনি। ২০১৩ সালে ভাই কর্নেশ শর্মাকে সঙ্গে নিয়ে যেটি প্রতিষ্ঠা করেছিলেন তিনি।

বিজ্ঞাপন

Bellow Post-Green View