চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

১৫০ কোটি টাকায় ওটিটিতে অক্ষয়ের ‘বেল বটম’?

‘ওটিটি নাকি প্রেক্ষাগৃহ?’- গেল বছর মহামারী করোনা আসার পর থেকে সিনেমা বিশ্বে এ প্রশ্নটিই ঘুরপাক খাচ্ছে! সময়ের সাথে তাল মিলিয়ে ওটিটিতে অনেকে নাম লেখালেও প্রেক্ষাগৃহেই ভরসা রাখছেন বহু তারকা। বিশেষ করে যাদের সিনেমা প্রেক্ষাগৃহে নিয়মিত সুপার হিট হয়!

কিন্তু ব্যতিক্রম বলিউডের তারকা অভিনেতা অক্ষয় কুমার। গেল বছরে ডিজনি হটস্টারে মুক্তি পেয়েছে এই অভিনেতার নতুন ছবি ‘লক্ষ্মী’। এবার শোনা যাচ্ছে, তার অভিনীত আরেক প্রতীক্ষিত ছবি ‘বেল বটম’ ও মুক্তি পেতে চলেছে ওটিটি প্লাটফর্ম ডিজনি হটস্টারেই!

বিজ্ঞাপন

২৮ মে সিনেমা হলে মুক্তির কথা ছিল অক্ষয় কুমারের ‘বেল বটম’ ছবিটির। কিন্তু ভারতের করোনার দ্বিতীয় ঢেউয়ে সব পরিকল্পনা ভেস্তে। তাই ছবির প্রযোজকরা চাইছেন ওটিটিতেই মুক্তি দিতে।

শোনা যাচ্ছে, এই ছবির জন্য ওটিটি প্লাটফর্মটি ছবির প্রযোজককে ১৫০ কোটি টাকা প্রস্তাব করেছেন। আর সেটাতে নাকি প্রযোজকও রাজি। তবে ছবি মুক্তির তারিখ এখনও ঠিক হয়নি।

করোনার কারণে এই ছবির শুটিংয়েও কম ঝক্কি পোহাতে হয়নি। শুটের জন্য স্কটল্যান্ডে পৌঁছানোর পর সরকারি নিয়ম অনুসারে দুই সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকতে হয়েছিল ‘বেল বটম’ টিমকে। তারপর লোকসান বাঁচাতে নিজের তৈরি নিয়ম ভেঙে দু শিফটে প্রায় ১৬ ঘণ্টা কাজ করেছিলেন অক্ষয়।

শোনা যায়, খিলাড়ি কুমারের এনার্জি দেখে গোটা টিম উদ্বুদ্ধ হয়েছিল বেশি করে কাজ করতে। স্পাই-থ্রিলার ছবি ‘বেল বটম’-এ তার সঙ্গে দেখা যাবে হুমা কুরেশি এবং লারা দত্তকে।

বিজ্ঞাপন