চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

১৪ বছর পর টাঙ্গাইল যাচ্ছেন প্রধানমন্ত্রী

দীর্ঘ ১৪ বছর পর টাঙ্গাইল যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর টাঙ্গাইলের মির্জাপুরেরর কুমুদিনী হাসপাতালে যাচ্ছেন প্রথমবারের মতো। প্রথমবার প্রধানমন্ত্রীর কুমুদিনী হাসপাতাললে আগমন উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় কুমুদিনী ট্রাস্টের আয়োজনে মির্জাপুর ভারতেশ্বরী হোমসে রণদা প্রসাদ সাহা স্বর্ণপদক অনুষ্ঠানে যোগ দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিজ্ঞাপন

তার এই আগমন উপলক্ষে পুরো শহর জুড়ে নতুন সাজে সাজচ্ছে টাঙ্গাইল। পুরো ক্যাম্পাস সাজানো হয়েছে নতুন সাজে। শেষ মুহূর্তে চলছে মঞ্চ তৈরি ও পরিচ্ছন্নতার কাজ।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীকে বরণ করে নিতে ভারতেশ্বরী হোমসের শিক্ষার্থীরা প্রস্তুতি সম্পন্ন করেছেন। মনোজ্ঞ ডিসপ্লে ও গান পরিবেশন করবেন তারা।

কুমুদিনী ট্রাস্ট্রের পরিচালক প্রতিভা মুৎসুদ্দি বলেন: এ বছর দুই মরণোত্তরসহ চার গুণী ব্যক্তিকে রণদা প্রসাদ স্বর্ণপদক সম্মাননা প্রদান করা হবে। সম্মাননা প্রাপ্তরা হলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম, হোসেন শহীদ সোহরওয়ার্দী, জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম এবং শিল্পী শাহাবুদ্দিন।

অনুষ্ঠানের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানান তিনি। 

মির্জাপুর থানার ওসি একে এম মিজানুল হক বলেন, প্রধানমন্ত্রীর নিরাপত্তায় ১৫শ পুলিশসহ চার স্তরের নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে।