চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হাতে গ্লাভস পরে কেন ‘করমর্দন’ করেছিলেন মিমি?

রাজনীতিতে পা ফেলেই বিতর্ক আর সমালোচনায় রীতিমত অতিষ্ঠ পশ্চিমবাংলার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। ভোটের রাজনীতির প্রচারণায় নেমে খবরের শিরোনাম হয়েছেন বহুবার। এবার হাতে গ্লাভস পরে করমর্দন করায় সোশাল মিডিয়ায় ট্রলের শিকার এই নায়িকা! তবে কেন এমনটা করেছেন, সে ব্যাখ্যা সাফ জানিয়েছেন মিমি।

সম্প্রতি সোশাল মিডিয়ায় ভাইরাল হয় মিমি চক্রবর্তীর একটি স্থিরচিত্র। যেখানে দেখা যায়, হাতে গ্লাভস পরে গাড়ির ভেতর থেকে কারো সাথে করমর্দন করছেন তিনি। আর এরপরই এ নিয়ে সমালোচনার মুখে পড়েছেন তিনি।

বিশেষ করে রাজনীতিতে বিরোধী পক্ষ এটিকে ইস্যু করে নেতিবাচক প্রচারণা চালাচ্ছেন সাধারণ ভোটারদের মধ্যে। এমন পাল্টা অভিযোগ মিমির। তার দাবী, সোশাল মিডিয়াতে গ্লাভস পরা ছবি নিয়ে তাকে যেভাবে হেয় করা হচ্ছে এটা বিজেপির পরিকল্পিত।

তাহলে কি তিনি গ্লাভস পরেননি? মিমি জানিয়েছেন, তিনি গ্লাভস পরেছেন অন্য কারণে। তিনি বলেন, আমার স্ক্রিন খুবই সেনসেটিভ। রোদে পুড়ে হাতের স্ক্রিনে সমস্যা হয়েছে। চিকিৎসকের পরামর্শে দুই হাতেই ওষুধ (ক্রিম) লাগিয়ে ছিলেন তিনি। নির্বাচনি প্রচারণায় যেহেতু সকাল থেকে রাত অবধি মানুষের সংস্পর্শে থাকতে হচ্ছে, তাই গ্লাভস লাগিয়ে ছিলেন। যেন ক্ষতস্থানে কোনো ঝামেলা না হয়।

মিমির দাবি, কোনো কিছু না জেনে শুধুমাত্র কুৎসা ছড়ানোর জন্যই এমন একটি ছবি তুলে নেগিটিভ প্রচারণা করছে বিজেপি। মিমি আত্মবিশ্বাসের সঙ্গে জানান, এসব করে কোনো ফায়দা হবে না। মানুষ এসব ছলচাতুরি বুঝে!

বেশ কয়েক বছর ধরেই টলিউড মাতাচ্ছেন মিমি চক্রবর্তী। কিন্তু ভারতের চলতি লোকসভা নির্বাচনে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুরোধে তৃণমূলের হয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন মিমি চক্রবর্তী।