চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হলিউডের বিগ বাজেটের ছবিতে ধানুশ, ভক্তদের উল্লাস

নেটফ্লিক্সের আসন্ন বিগ বাজেট সিনেমা ‘দ্য গ্রে ম্যান’। যার প্রযোজনা করবেন ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ খ্যাত জুটি অ্যান্টনি ও জো রুশো। এবার সেই সিনেমাতেই যুক্ত হলেন দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ধানুশ।

মূলত সিনেমাটিতে ক্রিস ইভানস, রায়ান গসলিন এবং আনা ডি আরমাসের মত হলিউড সুপারস্টারদের সাথে স্ত্রিন শেয়ার করবেন ধানুশ। 

বিজ্ঞাপন

এমন খবর প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে ধানুশ ভক্তরা উল্লাস শুরু করে দিয়েছেন। ভারতীয় চলচ্চিত্রের বিভিন্ন গ্রুপগুলোতেও হলিউডের বড় আয়োজনের সিনেমায় ধানুশের যোগ দেয়ার বিষয়টির প্রশংসা করছেন।

শুক্রবার ধানুশ টুইটারে খবরটি জানিয়ে লিখেছেন, ‘‘আমি রুশো ব্রাদার্স প্রযোজিত এবং রায়ান গসলিন এবং ক্রিস ইভানস অভিনীত নেটফ্লিক্সের ‘দ্য গ্রে ম্যান’-এ অভিনয় করতে যাচ্ছি। বিষয়টি সত্যিই খুব আনন্দের। কেননা এই  অ্যাকশনধর্মী সিনেমার অংশ হতে পারাটা আমার জীবনের বিশাল এক অভিজ্ঞতা ও প্রাপ্তি।’’

মার্ক গ্রানির উপন্যাস অবলম্বনে এই অ্যাকশন স্পাই থ্রিলার সিনেমাটি নির্মিত হতে যাচ্ছে। যার বাজেট হবে প্রায় ২০০ মিলিয়ন ডলার! আসছে বছরের জানুয়ারিতে লস অ্যাঞ্জেলসে ছবিটির শুটিং শুরুর পরিকল্পনা রয়েছে।

গেল সপ্তাহে ‘দ্য গ্রে ম্যান’ এর প্রথম কাস্টের তালিকা ঘোষণা করা হয়। এরপর বৃহস্পতিবার নেটফ্লিক্স তাদের অফিসিয়াল টুইটারে আরেকটু বিস্তারিত জানায় ‘দ্য গ্রে ম্যান’ এর কাস্ট টিম। যেখানে ক্রিস ইভানস, রায়ান গসলিন এবং আনা ডি আরমাসের সঙ্গে আরও যুক্ত হয়েছেন জেসিকা হেনউইক, ওয়াগনার মৌরা, জুলিয়া বাটার্স এবং ধানুশ।