চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হত্যা মামলার আসামি মিন্টু চাকমা আটক

বিজ্ঞাপন

রাঙ্গামাটির নানিয়ারচরে সেনাবাহিনীর অভিযানে ইউপিডিএফ (প্রসীত) দলের সশস্ত্র সদস্য ও নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমা হত্যা মামলার আসামি মিন্টু চাকমাকে আটক করা হয়েছে।

শুক্রবার ভোরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোনারাম কারবারিপাড়া এলাকা থেকে অস্ত্রসহ রাঙ্গামাটি সেনা রিজিয়নের আওতাধীন নানিয়ারচর সেনা জোনের একটি টহল দল তাকে আটক করে।

pap-punno

সেসময় আসামির কাছ থেকে একটি দেশীয় বন্দুক, দুই রাউন্ড কার্তুজ, কয়েকটি মোবাইল সিমকার্ড ও চার লিটার দেশীয় মদ উদ্ধার করা হয়।

শনিবার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খানের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

Bkash May Banner

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আটক সন্ত্রাসী মিন্টু চাকমা নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট শক্তিমান চাকমা হত্যা মামলার আসামি এবং দীর্ঘদিন যাবৎ পলাতক ছিল।

মিন্টু চাকমা সন্ত্রাসী ইউপিডিএফ (প্রসীত) দলের সশস্ত্র গ্রুপের সক্রিয় কর্মী এবং সে নানিয়ারচর এলাকায় নানান সন্ত্রাসী ও চাঁদাবাজি কর্মকাণ্ডে লিপ্ত ছিল।

নানিয়ারচর সেনা জোন আটক সন্ত্রাসীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে নানিয়ারচর থানায় হস্তান্তর করে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয় এবং পরে রাঙ্গামাটি জেলহাজতে পাঠানো হয়।

পার্বত্য চট্টগ্রামের শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে পার্বত্য চট্টগ্রামের সন্ত্রাসীদের বিরুদ্ধে সেনাবাহিনীর এমন অভিযান অব্যাহত থাকবে।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer