চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রাজধানীতে স্মার্টফোন ও ট্যাব এক্সপো শুরু

আধুনিক ও নতুন নানা ধরণের স্মার্টফোন ও ট্যাবলেট নিয়ে রাজধানীতে শুরু হয়েছে তিন দিনব্যাপী ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো (সামার) ২০১৯’। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এ মেলা চলবে ৬ জুন (শনিবার) পর্যন্ত।

এক্সপো মেকারের আয়োজনে এটি দ্বাদশ প্রদর্শনী। এবারের এক্সপোতে অংশ নিয়েছে স্যামসাং, হুয়াওয়ে, অপো, শাওমি, ভিভো, মটোরোলা, আইফোন, নকিয়া, ম্যাক্সিমাস, রিয়েলমি, ইউমিডিজি, ডিটেল ছাড়াও সুরভি এন্টারপ্রাইজ, মোবাইল আউটফিটারস, বিজয়সহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন, ট্যাবলেট ও মোবাইল অ্যাক্সেসরিজ বিক্রি হচ্ছে। প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দিচ্ছে। এছাড়াও উপহার, গিফট বক্স, র‍্যাফেল ড্র, সেলফি প্রতিযোগিতার ব্যবস্থা রেখেছে ব্র্যান্ডগুলো।

মেলায় রয়েছে প্লাটিনাম স্পনসর প্যাভিলিয়ন তিনটি, গোল্ড স্পনসর প্যাভিলিয়ন দুটি এবং সিলভার স্পনসর প্যাভিলিয়ন ১টি। এ ছাড়া ২টি প্যাভিলিয়ন, ৪টি মিনি প্যাভেলিয়ন ও ৩টি স্টল রয়েছে।

সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা দর্শনার্থীদের জন্য খোলা থাকবে। মেলায় প্রবেশমূল্য ২০ টাকা, যা থেকে প্রাপ্ত অর্থ ক্যানসার রোগীদের চিকিৎসায় দান করা হবে। প্রতিবন্ধী ও শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনামূল্যে ঢুকতে পারবে।

Bellow Post-Green View