চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

স্মরণীয় মুহূর্ত তৈরি করলেন জয়া ও রেখা

শুধু ঝলমলে পোশাক আর নজরকাড়া মেকআপই নয়, তারকাদের নানা নাচ-গানের আয়োজন, সঙ্গে তারকাদের স্টেজের পেছনের নানা সম্পর্কের রসায়নই ছিলো এবারের স্ক্রিন অ্যাওয়ার্ডের মূল আকর্ষণ।

দীর্ঘ কয়েক যুগের দ্বন্দ্ব ভুলে রেখা আর জয়ার সম্পর্কের বরফও খানিকটা যেনো গলেছে এই অনুষ্ঠানে।

বিজ্ঞাপন

শাহরুখ-অক্ষয়কুমার তো ছিলোই, সঙ্গে জয়া বচ্চন, রেখা আর অমিতাভ বচ্চনরা মিলেও কিছু মনে রাখার মতো স্মৃতি তৈরি করে দিলেন সবার জন্য।

রেখা ও অমিতাভ বচ্চনের প্রেমের গুঞ্জনকে ঘিরে মুখ দেখাদেখিই বন্ধ ছিলো দুই সুপারহিট নায়িকা রেখা ও জয়া বচ্চনের মধ্যে। এবারের স্ক্রিন অ্যাওয়ার্ডে আগতরা এই দুজনকে দেখলো একে অন্যকে জড়িয়ে ধরতে। দুজনের মুখেই ছিলো শুভেচ্ছা বার্তা। দেখে কারো বোঝার উপায় নেই বিগত কয়েক যুগ কতটা দ্বন্দ্ব ছিলো এই দুজনের মধ্যে।

অনেকগুলো সিনেমায় একসাথে কাজ করেন অমিতাভ ও রেখা। এরপরই ওঠে প্রেমের গুঞ্জন। সেসময় শক্ত হাতে স্বামীর রাশ টানেন জয়া। ১৯৮১ সালে ‘সিলসিলা’ সিনেমার পর জনসম্মুখে আর মুখোমুখিও হননি রেখা ও অমিতাভ। অবশেষে গত ২০১৪ সালের স্ক্রিন অ্যাওয়ার্ডে হাসিমুখে নমস্কার বিনিময় করেন তারা। আর তারপরই এভাবে জড়িয়ে ধরার ঘটনা রেখা ও জয়ার মধ্যে।  

স্ক্রিন অ্যাওয়ার্ডে আর একটি স্পটলাইট ছিলো রণবীর-দীপিকার উপর। বেশ ভালো সময় কাটান এই প্রেমিক জুটি। ফ্যাশনেবল একটি স্যুটে রণবীর এবং উচু করে বাঁধা চুলে দেখা মেলে দীপিকার। 

যৌথভাবে সেরা অভিনেতার পুরস্কার পাওয়ার পর অমিতাভ ও রণবীর একে অন্যকে শুভেচ্ছা জানান। ছবিটি ভক্তদের সঙ্গে ভাগ করে নেন অমিতাভ বচ্চন। 

তাছাড়া অক্ষয়-রণবীরের নাচ এবং রেখা-দীপিকার উষ্ণ অভিবাদনও ছিলো। আয়োজনে আরো অনেক তারকা উপস্থিত ছিলেন।