চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘স্ট্যাচু অব বঙ্গবন্ধু’ নির্মাণের দাবি অন্টারিও আওয়ামী লীগের

বঙ্গবন্ধুর ভাস্কর্য‍ অবমাননার প্রতিবাদে অন্টারিও আওয়ামী লীগ তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছে। তারা পদ্মা সেতুর পাশাপাশি ‘স্ট্যাচু অব বঙ্গবন্ধু’ স্থাপত্য নির্মাণেরও দাবি জানিয়েছে।

অন্টারিও আওয়ামী লীগের উদ্যোগে এক ভার্চুয়াল প্রতিবাদ সভায় বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননাকারীদের দ্রুত বিচারের দাবি ও তীব্র ক্ষোভ প্রকাশ করে বক্তারা বলেন- ভাস্কর্য অবমাননাকারীদের দ্রুত বিচারের আওতায় আনতে হবে। বক্তারা বলেন পাকিস্তানি প্রেতাত্মারা আওয়ামী লীগ সরকারের ধারাবাহিক উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে উদ্দেশ্যমূলকভাবে বঙ্গবন্ধুর ভাস্কর্যকে অবমাননা করছে, এদেরকে এখনই প্রতিহত করার জোর দাবি জানাই।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বক্তারা আরো বলেন- প্রবাসে জননেত্রীর সৈনিকরা ঐক্যবদ্ধ, প্রবাস থেকে নেত্রীর পক্ষে আমরা শক্তিশালী ভূমিকা পালন করতে সংকল্পবদ্ধ, কাউকে ছাড় দেয়া হবেনা। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ থেকে পাকি প্রেতাত্মাদের বিতাড়িত করতে হবে। বক্তারা পদ্মা সেতুর পাশাপাশি ‘স্ট্যাচু অব বঙ্গবন্ধু’ নামে স্থাপত্য নির্মাণেরও দাবি জানান সেতুমন্ত্রী বরাবর।

প্রতিবাদ সভায় অংগ্রহণ করেন বিশিষ্ট শিক্ষাবিদ ড. মোজাম্মেল খান, কানাডা আওয়ামী লীগের সভাপতি গোলাম মাহমুদ মিয়া, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আমিন মিয়া, অন্টারিও আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আব্দুল কাদের মিলুসহ আরো অনেকে।