চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সোহানের ঝড়ো ফিনিশিংয়ে হাসল শেখ জামাল

সুপার লিগের প্রথম ম্যাচে ৭ উইকেটের দারুণ জয় পেয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। সৈকত আলী ও ইমরুল কায়েসের অসাধারণ ব্যাটিংয়ের পর নুরুল হাসান সোহানের দুর্দান্ত ফিনিশিংয়ে টেবিলের শীর্ষে থাকা প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে ৭ উইকেটে হারিয়েছে তারা।

মিরপুরে অধিনায়ক সোহানের ব্যাটে ১১ বল আগেই ১৬৫ রানের লক্ষ্য তাড়া করে ফেলে শেখ জামাল। উইকেটরক্ষক-ব্যাটসম্যান মাত্র ১৭ বলে ৪৪ রানের ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। চারটি ছয় ও দুটি চারে তিনি সাজান ইনিংসটি।

শের-ই-বাংলা স্টেডিয়ামে দুপুরের ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে প্রাইম ব্যাংক ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে তোলে ১৬৪ রান। মোহাম্মদ মিঠুন ৪২ বলে ৬৭ রানে অপরাজিত থাকেন। ১৯ বলে ৩৪ রানে অপরাজিত থাকেন রকিবুল হাসান। চতুর্থ উইকেটে অবিচ্ছিন্ন জুটিতে তারা যোগ করেন ৭৩ রান।

বিজ্ঞাপন

শেখ জামালের বাঁহাতি স্পিনার ইলিয়াস সানি দুটি ও জিয়াউর রহমান নেন একটি উইকেট।

ঢাকা প্রিমিয়ার লিগ টি-টুয়েন্টিতে লড়াকু পুঁজি নিয়েও হতাশার হার সঙ্গী হয়েছে প্রাইম ব্যাংকের। কয়েকটি ক্যাচ মিসের মাশুল দিতে হয়েছে তাদের।

শেখ জামাল ওপেনার সৈকত একবার জীবন পেয়ে ৩৬ বলে ৬০ রানের ইনিংস খেলে আউট হন। ৪০ বলে ৪৪ রান করেন ইমরুল কায়েস। দ্বিতীয় উইকেট জুটিতে তারা যোগ করেন ১০০ রান।

রুবেল হোসেন, শরিফুল ইসলাম ও নাহিদুল ইসলাম নেন একটি করে উইকেট। বেশ খরুচে ছিলেন মোস্তাফিজুর রহমান। বাঁহাতি পেসার ৩ ওভারে দেন ৩৭ রান, নামের পাশে নেই উইকেট।

বিজ্ঞাপন